‘ডামি নির্বাচন’ বর্জনের আহ্বান জানাতে লিফলেট হাতে রাজপথে রিজভী

ডামি নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলন সফল করার আহ্বান জানিয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীবৃহস্পতিবার অসহযোগ আন্দোলনের পক্ষে জনমত তৈরি করতে রাজধানীর এলিফ্যান্ট রোড ও বেইলি রোড এলাকায় লিফলেট বিতরণ শেষে তিনি এ আহ্বান জানান।

বুধবার সিলেটে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যানকে নিয়ে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রীর দেওয়া বক্তব্য প্রসঙ্গে রিজভী বলেন, তিনি যে ভাষায় কথা বলেছেন, তা হলো সন্ত্রাসীদের ভাষা।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব বলেন, আপনার এত সাহস থাকলে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দেন না কেন? কারণ জনগণ ভোট দেওয়ার সুযোগ পেলে আপনাদের প্রার্থীদের জামানত থাকবে না। রাষ্ট্রশক্তি ব্যবহার করে ডামি নির্বাচন, নিজেরা নিজেরা নির্বাচনের আয়োজন নিয়ে বাহাদুরি করার কিছু নেই। জনগণ এ ধরনের একতরফা নির্বাচনকে ঘৃণা ভরে প্রত্যাখ্যান করেছে।

নেতাকর্মীদের নিয়ে রাজধানীর এলিফ্যান্ট রোডে লিফলেট বিতরণ করেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

রিজভী বলেন, অবৈধ সরকার একটি একতরফা নির্বাচন করে ক্ষমতায় টিকে থাকার চেষ্টা করছে কিন্তু এ নির্বাচন দেশে-বিদেশে কারও কাছে গ্রহণযোগ্য হবে না। এটা কোনো নির্বাচন নয়। এটা একটা প্রতারণা এবং জনগণের সঙ্গে তামাশা করা। এ নির্বাচনে যারা অংশ নিচ্ছে তারা চিরকালের জন্য মীরজাফর ও দালালে পরিণত হবে।


।