রাজধানীতে চার বাসে আগুন


বিএনপি সহ সমমনাদের ডাকা অবরোধের আগের রাতে রাজধানীতে চার বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। রাত ৯টা থেকে ১১টার মধ্যে এসব বাসে আগুন দেয়ার ঘটনা ঘটে। ফায়ার সার্ভিস জানিয়েছে, রাত সাড়ে ১০টার দিকে কলাবাগান মাঠের সামনের সড়কে মেট্রো সার্ভিস নামে যাত্রীবাহী একটি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা৷ একই সময়ে মিরপুর -১৩ নম্বরে কৃষি ব্যাংকের সামনে ট্রাস্ট পরিবহনের একটি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা।

এর আগে মিরপুর মাজার রোডে রাত ১০টা ২৫ মিনিটের দিকে আলিফ পরিবহনের একটি বাসে অগ্নিসংযোগের ঘটনা ঘটে৷ এছাড়া রাত ৯টা ১৯ মিনিটে গুলিস্তানে রজনীগন্ধা পরিবহনের একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা৷ এসব ঘটনায় হতাহতের খবর পাওয়া যায়নি।


বিএনপি সহ সমমনাদের ডাকা অবরোধের আগের রাতে রাজধানীতে চার বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। রাত ৯টা থেকে ১১টার মধ্যে এসব বাসে আগুন দেয়ার ঘটনা ঘটে। ফায়ার সার্ভিস জানিয়েছে, রাত সাড়ে ১০টার দিকে কলাবাগান মাঠের সামনের সড়কে মেট্রো সার্ভিস নামে যাত্রীবাহী একটি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা৷ একই সময়ে মিরপুর -১৩ নম্বরে কৃষি ব্যাংকের সামনে ট্রাস্ট পরিবহনের একটি বাসে আগুন দেয় দুর্এর আগে মিরপুর মাজার রোডে রাত ১০টা ২৫ মিনিটের দিকে আলিফ পরিবহনের একটি বাসে অগ্নিসংযোগের ঘটনা ঘটে৷ এছাড়া রাত ৯টা ১৯ মিনিটে গুলিস্তানে রজনীগন্ধা পরিবহনের একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা৷ এসব ঘটনায় হতাহতের খবর পাওয়া যায়নি।