নির্বাচনের বিরুদ্ধে গোটা দেশ ও জাতি: রিজভী

আগামী ৭ই জানুয়ারির নির্বাচনের বিরুদ্ধে গোটা দেশ ও গোটা জাতি বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।সোমবার সকাল সাড়ে ৭টায় কাফরুল এলাকায় লিফলেট বিতরণ শেষে এ মন্তব্য করেন তিনি। 'ডামি নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলন সফল করতে' কাফরুল থানা বিএনপি মিরপুর ১৩ নম্বর পুলিশ কনভেনশন সেন্টারের আশপাশ এলাকায় এ লিফলেট বিতরণ কর্মসূচির আয়োজন করে। 

তিনি বলেন, নির্বাচনের ফলাফল ভোটের আগেই ঠিক হয়ে গেছে। শুধু রাষ্ট্রের কয়েক হাজার কোটি টাকা খরচ করা ছাড়া আর কিছু নেই। ডামি এই নির্বাচন ইতিমধ্যেই ড্যাম হয়ে গেছে। ভাগ-বাটোয়ারার এই নির্বাচন দেশের জনগণ প্রত্যাখ্যান করেছে। তাই বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান নির্দেশিত যে অসহযোগ আন্দোলনের ডাক দিয়েছেন তা সফল করুন। অবৈধ ডামি নির্বাচন বর্জন করুন।

রুহুল কবির রিজভী বলেন, জোর করে, দবরদস্তি করে জনগণকে ধমক দিয়ে আওয়ামী লীগ একটি অবৈধ নির্বাচন করতে চাচ্ছে, আমি আর মামুরা নির্বাচন করতে চাচ্ছে। এ নির্বাচনের বিরুদ্ধে গোটা দেশ, গোটা জাতি। তারা নিজেরা নিজেরা খুন করছে, নাশকতা করছে, মানুষ মারছে, আর এটা চাপিয়ে দিচ্ছে যারা গণতন্ত্রের জন্য লড়াই করছে তাদের উপর ।