শনিবার, ১৭ নভেম্বর ২০১৮, ০২:০১ পূর্বাহ্ন

জালালাবাদ এসোসিয়েশন (২০১৮)’র নির্বাচনে যুগ্ম সাধারণ সম্পাদক-১ পদপ্রার্থী ফাহিমা খানম চৌধুরি মনি

জালালাবাদ এসোসিয়েশন (২০১৮)’র নির্বাচনে যুগ্ম সাধারণ সম্পাদক-১ পদপ্রার্থী ফাহিমা খানম চৌধুরি মনি

নন্দিত ডেস্ক :: ফাহিমা খানম চৌধুরী মনি মৌলভীবাজার জেলার কুলাউড়া থানার ভুই গাও গ্রামের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন, পিতা মরহুম আব্দুর রকিব চৌধুরি , মাতা মরহুম শামসিয়া আলম চৌধুরী । সাবেক মন্ত্রী ও সংসদ সদস্য সিলেট হবিগঞ্জ ও বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য সিলেট বিভাগ আন্দোলনের প্রাণপুরুষ জননেতা মরহুম দেওয়ান ফরিদ গাজী সাহেবের চতুর্থ ছেলে দেওয়ান গাজী মোঃ আশফাক নাহিদ এর স্ত্রী। মনির শিক্ষাজীবন শুরু হয় সিলেট আম্বরখানা গার্লস স্কুল থেকে । এসএসসি তে প্রথম বিভাগে এবং সরকারি মহিলা কলেজ থেকে এইচএসসিতে প্রথম বিভাগ এবং বি এস সি দ্বিতীয় বিভাগে উত্তীর্ণ হন। এম এস সি উদ্ভিদ দ্বিতীয় বিভাগে সিলেট মুরারি চাঁদ মহাবিদ্যালয় থেকে ডিগ্রি লাভ করেন। কর্মজীবনে ফাহিমা চৌধুরি মনি ঢাকার স্বনামধন্য ইংলিশ মিডিয়াম স্কুল মাস্টার মাইন্ড ধানমন্ডিতে দীর্ঘদিন থেকে সিনিয়র শিক্ষক হিসেবে কর্মরত আছেন। তিনি বৃহত্তর সিলেটের ঢাকাস্থ চাকরিজীবী পরিষদের সাধারণ সম্পাদক, পাক্ষিক অর্থনীতির মেগাজিন অর্থকণ্ঠর সহ-সম্পাদক এবং মৌলভীবাজার সমিতি, কুলাউড়া সমিতির কার্যকরী কমিটির সদস্য ।

তিনি জালালাবাদ এসোসিয়েশন এ মহিলা বিষয়ক সম্পাদিকা দুই হিসেবে ২০১৪-২০১৫ যুগ্ন-সম্পাদক ২০১৪ থেকে ২০১৫ হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি সেগুনবাগিচা বেগম রহিমা আদর্শ প্রাথমিক বিদ্যালয় এর গভর্নিং বডির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন । মনি বাংলাদেশ রেড ক্রিসেন্ট এর আজীবন সদস্য । শিক্ষকতার পাশাপাশি বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে তিনি জড়িত থেকে সমাজের উন্নয়নে বলিষ্ঠ অবদান রাখছেন।

জালালাবাদ এসোসিয়েশন নির্বাচনে এবার তিনি ডক্টর মুবিন জালাল আহমদ ও রউফ প্যানেল থেকে যুগ্ম সাধারণ সম্পাদক-১ পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন । অপর প্যানেলে তার বিপরীতে রয়েছেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন। মনি বলেন আমি নির্বাচিত হলে আমার অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে সময় উপযোগী অনেক কাজ করব যা জালালাবাদবাসির কল্যাণে কাজে লাগবে। মনি জালালাবাদ এসোসিয়েশনের আজীবন সদস্য ও সদস্যদের প্রতি তাকে ও তার প্যানেলকে নির্বাচিত করার জন্য সবিনয় অনুরোধ জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ