শনিবার, ১৭ নভেম্বর ২০১৮, ০২:১৮ পূর্বাহ্ন

বড়লেখায় ইয়াবাসহ গ্রেপ্তার ১

বড়লেখায় ইয়াবাসহ গ্রেপ্তার ১

বড়লেখা প্রতিনিধি :: মৌলভীবাজারের বড়লেখায় ইয়াবাসহ মো. নাজমুল হোসেন ফাহিম (২২) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার (৪ নভেম্বর) রাত সাড়ে আটটার দিকে উপজেলার নিজবাহাদুরপুর ইউনিয়নের চান্দগ্রামের দেওয়ানশাহ রোডস্থ মা ভেরাইটিজ ষ্টোর থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে ২৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

ফাহিম একই ইউনিয়নের চান্দগ্রামের আবুল হোসেনের পুত্র। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে বড়লেখা থানায় মামলা দায়ের করেছে।

পুলিশ জানিয়েছে, রোববার (৪ নভেম্বর) রাতে গোপন সংবাদের ভিত্তিতে শাহবাজপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইন-চার্জ পুলিশ পরিদর্শক মোহাম্মদ মোশাররফ হোসেনের নেতৃত্বে উপজেলার নিজবাহাদুরপুর ইউনিয়নের চান্দগ্রামের দেওয়ানশাহ রোডস্থ মা ভেরাইটিজ ষ্টোরে অভিযান চালানো হয়। এ সময় মো. নাজমুল হোসেন ফাহিমের দেহ তল্লাশি করে ২০ পিস ও দোকানের দরজার নিচে পরিত্যক্ত অবস্থায় আরো ৫ পিস ইয়াবা পাওয়া যায়।

অভিযানকালে কৌশলে হোসেন মিয়া (৩০) নামে একজন পালিয়ে যায়। পলাতক হোসেন মিয়া নিজ বাহাদুরপুর ইউনিয়নের চান্দগ্রামের আব্দুল আজিজের পুত্র।

এই ঘটনায় শাহবাজপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইন-চার্জ পুলিশ পরিদর্শক মোহাম্মদ মোশাররফ হোসেন বাদী হয়ে গ্রেপ্তারকৃত নাজমুল হোসেন ফাহিম ও পলাতক হোসেন মিয়ার বিরুদ্ধে বড়লেখা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেছেন।

শাহবাজপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইন-চার্জ পুলিশ পরিদর্শক মোহাম্মদ মোশাররফ হোসেন বলেন, ‘নাজমুল হোসেন ও হোসেন মিয়া দুজন পেশাদার ইয়াবা ব্যবসায়ী। গ্রেপ্তার হওয়া নাজমুলকে পলাতক হোসেন মিয়া প্রতিদিন ৫০ পিস করে ইয়াবা সরবরাহ করত। পরে হোসেন মিয়া মুঠোফোনে ক্রেতা সংগ্রহ করে নাজমুল হোসেনের কাছে পাঠাতো। গ্রেপ্তারকৃত নাজমুল পুলিশের জিজ্ঞাসাবাদকালে এ তথ্য জানিয়েছে। এ ঘটনায় নাজমুল ও পলাতক হোসেন মিয়ার নামে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। মামলা নম্বর-৫।’

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ