শনিবার, ১৭ নভেম্বর ২০১৮, ০২:৫০ পূর্বাহ্ন

সিলেটে স্টেডিয়ামে অব্যবস্থাপনা, ফের মাঠের ভেতরে দর্শক!

সিলেটে স্টেডিয়ামে অব্যবস্থাপনা, ফের মাঠের ভেতরে দর্শক!

নন্দিত ডেস্ক : সিলেট টেস্টের প্রথম দিনে নিরাপত্তা কর্মীদের চোখ ফাঁকি দিয়ে এক শিশু মাঠে ঢুকার পর তৃতীয় দিনে এসে আবার স্টেডিয়ামে সেই ঘটনার পুনরাবৃত্তি ঘটেছে। ফলে স্টেডিয়ামের অব্যবস্থাপনার বিষয়টি আবারো আলোচনায় চলে এসেছে।

বাংলাদেশ ফিল্ডিংয়ে থাকায় উইকেটের পেছনে কিপিং করছিলেন মুশফিক। বেলা ১ টা ২৫ মিনিটের মাথায় হটাৎ এক দর্শক তাকে পেছন থেকে ঝাপটে ধরে। এসময় তিনি ভ্যাবাচ্যাকা খেয়ে যান। তবে পরক্ষণেই মাঠে নিরাপত্তা কর্মীরা প্রবেশ করে ওই ক্রিকেট ভক্তকে মাঠের বাইরে নিয়ে যান।

এ ঘটনায় কিছু সময়ের জন্য মাঠের খেলা বন্ধ হয়ে যায়।এদিকে বারবার একই ঘটনার পুনরাবৃত্তি ঘটায় স্টেডিয়ামের অব্যবস্থাপনা নিয়ে প্রশ্ন তুলছেন অনেকে। যদিও স্টেডিয়াম কর্তৃপক্ষ অব্যবস্থাপনার অভিযোগটি অস্বীকার করছে।

এ ব্যাপারে সিলেট ভেন্যুর মিডিয়া ম্যানেজার ফরহাদ কোরেশী বলেন- এরকম ঘটনা বিশ্বের বিভিন্ন দেশে ঘটে। আর ব্যবস্থাপনার সাথে নিরাপত্তার কোনো যোগসূত্র নেই। নিরাপত্তা কমিটি আইসিসি নিয়ন্ত্রণ করে।

তবে গত দিনের ঘটনার পর আইসিসির কাছে দায়িত্বশীল কর্মকর্তাদের জবাবদিহি করতে হয়েছে বলে তিনি জানান।

এর আগে শনিবার (৩ নভেম্বর) সিলেটের মাঠে টেস্ট অভিষেকের প্রথম দিনে নিরাপত্তা কর্মীদের চোখ ফাঁকি দিয়ে অল্পবয়সী এক দর্শক মাঠে ঢুকে যায়। এরপর দৌড়ে গিয়ে মুশফিককে পেছন দিক থেকে জড়িয়ে ধরে সে। খুদে এই ভক্তের কাণ্ড দেখে মুশফিক নিজে যেমন অবাক হয়েছেন, তেমনি খুদে ভক্তের এমন ভালোবাসা হৃদয় ছুঁয়ে গেছে তার।

হতবাক হলেও পর মুহূর্তেই খুদে ভক্তের সঙ্গে কোলাকুলি করে তার খুশি আরও বাড়িয়ে দেন বাংলাদেশের সাবেক এই টেস্ট অধিনায়ক। ঘটনার সঙ্গে সঙ্গে নিরাপত্তারক্ষীরাও ছুটে এসেছিলেন। মুশফিক তাদেরকে অনুরোধ জানান, যেন তার খুদে ভক্তের সঙ্গে অনাকাঙ্ক্ষিত কিছু না ঘটে

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ