শনিবার, ১৭ নভেম্বর ২০১৮, ০২:২২ পূর্বাহ্ন

বাহুবলে দু’পক্ষের সংঘর্ষে আহত অর্ধশত

বাহুবলে দু’পক্ষের সংঘর্ষে আহত অর্ধশত

নন্দিত ডেস্ক : হবিগঞ্জের বাহুবল উপজেলার সাততাপন ইউনিয়নের গোয়ারোয়া গ্রামে একটি সরকারী পুকুর দখল করাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে অর্ধশতাধিক লোকজন আহত হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ৪৮ রাউন্ড বুলেট ও ১৩ রাউন্ড কাঁদানে গ্যাস নিক্ষেপ করে। ঘটনাস্থল থেকে ১৫ দাঙ্গাবাজকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (৬ নভেম্বর) দুপুরে এই ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বাহুবল উপজেলার গোয়ারোয়া গ্রামের একটি সরকারী পুকুর দখল করা নিয়ে গ্রামের সাবেক মেম্বার সফিক মিয়া ও সিরাজ মিয়ার লোকজনের মাঝে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছে।

এই ঘটনাকে কেন্দ্র করে মঙ্গলবার (৬ নভেম্বর) দুপুরে উভয় পক্ষ দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে বাহুবল-নবীগঞ্জ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার পারভেজ আলম ও বাহুবল থানার ওসি মাসুক আলীর নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে রাবার বুলেট ও কাঁদানে গ্যাস নিক্ষেপ করে সবাইকে ছত্রভঙ্গ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনাস্থল থেকে পুলিশ ১৫ দাঙ্গাবাজকে আটক করে। ঘন্টাব্যাপী সংঘর্ষে অর্ধশতাধিক লোকজন আহত হয়।

আহতদেরকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল ও বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ও চিকিৎসা প্রদান করা হয়।

বাহুবল মডেল থানার ওসি মাসুক আলী জানান, সরকারী পুকুর দখল করাকে কেন্দ্র করে এই সংঘর্ষের ঘটনা ঘটে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ৪৮ রাউন্ড বুলেট ও ১৩ রাউন্ড কাঁদানে গ্যাস নিক্ষেপ করে। ঘটনাস্থল থেকে ১৫ দাঙ্গাবাজকে আটক করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ