শনিবার, ১৭ নভেম্বর ২০১৮, ০২:১৬ পূর্বাহ্ন

ঐক্যফ্রন্টের রোডমার্চ স্থগিত, জনসভা হবে

ঐক্যফ্রন্টের রোডমার্চ স্থগিত, জনসভা হবে

নন্দিত ডেস্ক : জাতীয় ঐক্যফ্রন্টের রাজশাহী অভিমুখে রোডমার্চ স্থগিত করা হয়েছে। তবে আগামী শুক্রবার (৯ নভেম্বর) সেখানে জনসভা হবে।

বুধবার (৬ নভেম্বর) রাতে গুলশানের বিএনপির চেয়ারপারসনের কার্যালয়ে সাংবাদিকদের একথা জানান বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এর আগে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দ্বিতীয় দফা সংলাপ শেষে ড. কামালের বেইলী রোডের বাসভবনে আয়োজিত সংবাদ সম্মেলনে রোডমার্চ ও পদযাত্রা কর্মসূচি পালনের কথা জানান মির্জা ফখরুল।

তিনি বলেন, দাবি না মেনে বৃহস্পতিবার (৮ নভেম্বর) নির্বাচনের তফসিল ঘোষণা করলে ইসি অভিমুখে পদযাত্রা করবে জাতীয় ঐকফ্রন্ট। এছাড়া পূর্বঘোষিত কর্মসূচি অনুযায়ী রোডমার্চ করে আগামী ৯ নভেম্বর রাজশাহীতে জনসভা করবে তারা।

তিনি আরও বলেন, সংলাপ আন্দোলনেরই একটা অংশ। দাবি না মানলে আরও আন্দোলন হবে।

সংলাপ কেমন হয়েছে-এই প্রশ্নর জবাবে মির্জা ফখরুল বলেন, সেটা এখন বলতে চাচ্ছি না। আলোচনা ভালো না হলে জনগণকে সাথে নিয়ে ভালোর পথে আনা হবে।

অপর এক প্রশ্নের জবাবে বিএনপি মহাসচিব বলেন, খালেদা জিয়ার মুক্তি আলোচনার মাধ্যমে নয় বরং আইনগতভাবেই সম্ভব। সংলাপে প্যারোল নয়, আইনীভাবেই তার মুক্তি নিয়ে আলোচনা হয়েছে।

তিনি বলেন, গায়েবি মামলা ছাড়া কোন দাবি পূরণ হয়নি। দাবি না মানলে কঠোর আন্দলনে যে পরিণতি হবে তার দায় সরকারকেই নিতে হবে। আলোচনার সুযোগ এখনও আছে। স্থিতিশীল শান্তিপূর্ণ অবস্থায় সমাধানে পৌছাতেই শেষ অব্দি চেষ্টা চালিয়ে যাচ্ছি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ