১০ এপ্রিল ২০২১ ০৬:৩৬ অপরাহ্ন

১০ এপ্রিল ২০২১ ০৬:৩৬ অপরাহ্ন

মেীলভীবাজার প্রতিনিধি

এপ্রিল ০২, ২০২১
১০:১৩ অপরাহ্ন


শ্রীমঙ্গলে স্বামীর হাতে স্ত্রী খুন


মৌলভীবাজারের শ্রীমঙ্গলে স্বামীর ছুরিকাঘাতে খুন হয়েছেন স্ত্রী। বৃহস্পতিবার (১ এপ্রিল) দিবাগত রাত ৩টার দিকে শহরের সুরভীপাড়া আবাসিক এলাকায় এ খুনের ঘটনা ঘটেছে।

নিহতের নাম মোছা. সাহিমা আক্তার (১৯)। তিনি সুনামগঞ্জ জেলার শাল্লা উপজেলার মৃত আজিজুর রহমানের ছোট মেয়ে। আর ঘাতক স্বামীর নাম মাসুম (২৪)। তিনি হবিগঞ্জ জেলার সুলতানশী এলাকার আব্দুল কাইয়ুমের ছেলে। মাসুম পেশায় একজন কসাই। পাশাপাশি তিনি সিএনজিচালিত অটোরিকশার চালক বলেও জানা গেছে।

শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) হুমায়ুন কবির জানান, শহরের সুরভীপাড়া এলাকায় কাউসার লন্ডনি নামের এক ব্যক্তির বাড়িতে ভাড়া থাকেন সাহিমার বড় বোন হালিমা আক্তার। সেখানে গত শনিবার স্বামীর সঙ্গে বেড়াতে আসেন সাহিমা। সাহিমার নিকট তাদের সম্পত্তি বিক্রয়ের টাকা ছিল। মাসুম তার বাড়িতে ঘর বানানোর জন্য স্ত্রীর নিকট টাকা চাইলে তিনি টাকা দিতে অপারগতা জানান। এ নিয়ে রাতে তাদের মধ্যে ঝগড়া হয়। ওই রাতেই মাসুম সাহিমাকে হবিগঞ্জে তার বাড়িতে নিয়ে যেতে চাইলে সাহিমা জানান তিনি পরের দিন সকালে যাবেন। এতে মাসুম রেগে গিয়ে ছুরি দিয়ে সাহিমার বুকে ও হাতে আঘাত করেন। এতে সাহিমা মাটিতে লুটিয়ে পড়েন। সঙ্গে সঙ্গে সাহিমাকে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি (তদন্ত) আরও জানান, ঘটনার পর সাহিমার আত্মীয়-স্বজনের আর্তচিৎকারে ঘাতক স্বামী পালানোর চেষ্টা করলে আশেপাশের লোকজন এসে তাকে আটকের চেষ্টা করেন। পরে টহল পুলিশের একটি দল এগিয়ে গিয়ে তাকে আটক করতে সক্ষম হয়। এ ঘটনায় নিহত সাহিমার বোন হালিমা আক্তার বাদী হয়ে শ্রীমঙ্গল থানায় মামলা দায়ের করেছেন।

শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুছ ছালেক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, 'ঘাতক মাসুমকে রাতেই পুলিশ আটক করতে সক্ষম হয়। এ ব্যাপারে তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।'