১৩ মে ২০২১ ০১:৩৮ পূর্বাহ্ন

১৩ মে ২০২১ ০১:৩৮ পূর্বাহ্ন

কোম্পানীগঞ্জ প্রতিনিধি

এপ্রিল ২৬, ২০২১
৪:৪৩ অপরাহ্ন


কোম্পানীগঞ্জের আসামি নরসিংদীতে গ্রেপ্তার


সিলেটের কোম্পানীগঞ্জ থানার কিশোরী নাদিয়া বেগম (১৬) অপহরণ মামলার আসামি হযরত আলী ওরফে অনিককে (২০) নরসিংদী জেলার মাধবী বাসস্ট্যান্ড এলাকা থেকে গ্রেপ্তার করেছে কোম্পানীগঞ্জ থানার এসআই আলা উদ্দিনের নেতৃত্বে একটি দল।

তথ্যপ্রযুক্তি ব্যবহারের মাধ্যমে গতকাল শনিবার (২৪ এপ্রিল) মধ্যরাতে নরসিংদী জেলার মাধবী বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে ওই আসামিকে গ্রেপ্তার করা হয়। হযরত আলী ওরফে অনিক নরসিংদী সদরের ছেরেন্দা গ্রামের মোশারফ হোসেনের ছেলে।

কোম্পানীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আলা উদ্দিন বলেন, 'থানার ওসি কে এম নজরুল স্যারের নির্দেশনায় তথ্যপ্রযুক্তির সর্বোত্তম ব্যবহারের মাধ্যমে আমরা নরসিংদীতে অভিযান চালাই। এ সময় সেখান থেকে গ্রেপ্তার করি অনিককে।'

অপহরণের শিকার কিশোরী নাদিয়ার (১৬) মা সামেলা বেগম বলেন, 'অভিযুক্ত আসামি বিভিন্ন সময় ও তারিখে আমার মেয়েকে বিরক্ত করেছে এবং প্রায় সময় জোরপূর্বক অপহরণ করে নিয়ে যাবে বলে হুমকি দিয়ে আসছিল। গত মঙ্গলবার (২০ এপ্রিল) বেলা ২টায় আমার বসতগৃহে আমি রান্নার কাজে ব্যস্ত থাকার সুযোগে আমার মেয়েকে ফুসলিয়ে সিএনজিচালিত অটোরিকশায় তুলে অপহরণ করে নিয়ে যায় অনিক।' এ ঘটনায় সামেলা বেগম বাদী হয়ে গত মঙ্গলবার রাতে মামলা দায়ের করেন।

 

ওই মামলায় আসামিকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন, কোম্পানীগঞ্জ থানার ওসি কে এম নজরুল।