খালেদা জিয়ার চিকিৎসা সহায়তায় সরকার প্রস্তুত’

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার চিকিৎসায় সরকার সব সময় সহায়তা করতে প্রস্তুত বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ। আজ মঙ্গলবার (৪ মে) রাজধানীর বংশাল থানা আওয়ামী লীগের উদ্যোগে দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, ‘খালেদা জিয়া করোনাক্রান্ত হওয়ার পর আমরা সবাই উনার সুস্বাস্থ্য কামনা করেছি। তার নিয়মিত বিশেষজ্ঞ চিকিৎসকরা তার চিকিৎসা করছেন। তিনি যাতে দেশের সর্বোচ্চ চিকিৎসা সেবা পেতে পারেন, তার জন্য সরকার সহায়তা করে আসছে। আমাদের সরকার সব সময় সে সহায়তা করতে প্রস্তুত।’

বিএনপির সমালোচনা করে আওয়ামী লীগের এ নেতা বলেন, বিএনপি শুধু সরকারের সমালোচনা করছে। কিন্তু করোনা মহামারীতে অসহায়দের পাশে দাঁড়াচ্ছে না। দেশকে যারা ভালবাসেন, তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সহায়তা করুন।

হানিফ বলেন, ‘বর্তমান সরকারের উন্নয়নকে মেনে নিতে না পেরে বিএনপি-জামায়াত চক্রান্ত করছে। সবকিছুতে ব্যর্থ হয়ে তারা এখন ধর্মেও নামে হেফাজতের আড়ালে সরকারবিরোধী আন্দোলনে নেমেছে। দেশের উন্নয়নেক বাধাগ্রস্ত করতে চক্রান্ত করছে।’

তিনি বলেন, ‘হেফাজত নেতাদের মুক্তির দাবির মধ্য দিয়ে বিএনপি প্রমাণ করেছে। তারা এসব জ্বালাও পোড়াওয়ের সঙ্গে সম্পৃক্ত।’

 

এ সময় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর্জা আজম, ঢাকা মহানগর আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফী, সাধারণ সম্পাদক হুমায়ুন কবীর প্রমুখ।