২১ জুন ২০২১ ০২:০১ অপরাহ্ন

২১ জুন ২০২১ ০২:০১ অপরাহ্ন

শাহ মো: তানভীর

মে ১৩, ২০২১
৬:৩২ পূর্বাহ্ন


পর্তুগাল বিএনপির ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন


পর্তুগাল বিএনপির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার  (১২ মে) পর্তুগালের রাজধানী লিসবনের একটি অভিজাত রেস্টুরেন্টে  ইফতার মাহফিলের আয়োজন করা হয় ।

ইফতার মাহফিলে পর্তুগাল বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি নজরুল ইসলাম সিকদারের  সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক মুকিতুর রহমান চৌধুরী সেলিমের  সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পর্তুগাল বিএনপির সাংগঠনিক সম্পাদক ফারুক আহমেদ লিটন কাদেরী , প্রচার সম্পাদক আবদুল ওয়াহিদ পারভেজ দপ্তর সম্পাদক অলি আহমেদ সানি,  মোহাম্মদ নাসির, মামুন চৌধুরী, সুজন আহমদ,সফিক চৌধুরী, জাকির হামাদী, খসরু মিয়া ।

ইফতার মাহফিলে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রবীণ কমিউনিটি ব্যক্তিত্ব বাইতুল মোকাররমৃ জামে মসজিদের  সভাপতি রানা তাসলিম উদ্দিন, মসজিদের ইমাম  অধ্যাপক আবু ছাহিদ,বাইতুল মোকাররম মসজিদের  সহ সভাপতি মোরশেদ কমল, পর্তুগাল মার্তিমনিজ  মসজিদের সভাপতি  মোশারফ হোসেন,  মার্তিমনিজ  মসজিদের সেক্রেটারি সাজিদ আহমদ,সিআরসিআইপিটি সাধারণ সম্পাদক আবু নাইম মোহাম্মদ শহীদুল্লাহর ,  রুবেল আহমদ,  পর্তুগাল আওয়ামীগের সাংগঠনিক সম্পাদক তারেক আহমদ,  সুহেল আহমদ, সুমন আহমদ,  পর্তুগাল বাংলা প্রেসক্লাবের সভাপতি রনি মোহাম্মদ, সাধারণ সম্পাদক রাসেল আহামদ সহ আরও উপস্থিত ছিলেন বিভিন্ন আঞ্চলিক, সামাজিক সংগঠন ও পর্তুগাল বাংলা প্রেসক্লাবের সাংবাদিক নেতৃবৃন্দ।

ইফতারের পূর্বে বেগম খালেদা জিয়ার  আশু রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনা করে এবং দেশ ও দেশের বাহিরে সকলের মঙ্গল কামনা করে সম্মিলিত মোনাজাত অনুষ্ঠিত হয়।