২১ জুন ২০২১ ০১:৫০ অপরাহ্ন

২১ জুন ২০২১ ০১:৫০ অপরাহ্ন

সুনামগঞ্জ প্রতিনিধি

জুন ০৪, ২০২১
৯:৫৬ অপরাহ্ন


দক্ষিণ সুনামগঞ্জে ফুটবল খেলা নিয়ে সংঘর্ষে নিহত ১


সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় ফুটবল খেলাকে কেন্দ্র করে বিরোধের জেরে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে ১ জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে।

শুক্রবার জুম্মার নামাজের পর উপজেলার পূর্ব পাগলা ইউনিয়নের চিকারকান্দি গ্রামে এই ঘটনা ঘটে। সংঘর্ষে নিহত আউয়াল খাঁ (৬৫) গ্রামের মৃত ইলিয়াস খাঁ এর ছেলে। এই ঘটনায় দুই পক্ষের ২৫ জন আহত হয়েছেন।

জানা যায়, জুম্মার নামাজের পর ফুটবল খেলার বিরোধের জেরে চেয়ারম্যান প্রার্থী রফিক খান ও মাসুক মিয়ার সমর্থকদের মধ্যে সংঘর্ষ দেখা দেয়। এসময় দুপক্ষের মধ্যে ইটপাটকেল নিক্ষেপ করা হয়। এসময় আউয়াল খাঁ (৬৫) আহত হলে তাকে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। নিহত আউয়াল পূর্ব বীরগাঁও ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী রফিক খাঁ এর গ্রুপের। সংঘর্ষে দুই পক্ষের অন্তত ২৫ জন আহত হয়েছেন।

ঘটনার সত্যতা স্বীকার করে দক্ষিণ সুনামগঞ্জ থানার ওসি কাজী মোক্তাদির হোসেন বলেন, কয়েকদিন আগে ফুটবল খেলা হয়েছিল। শুক্রবার এ নিয়ে দুই পক্ষের মধ্যে বিরোধের সৃষ্টি হয়। দুই পক্ষের ইটপাটকেলে আউয়াল খাঁ (৬৫) নামে এক বৃদ্ধা আহত হলে হাসপাতালে নিয়ে গেলে তিনি মারা যার। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।