১৭ সেপ্টেম্বর ২০২১ ০৩:১৩ পূর্বাহ্ন

১৭ সেপ্টেম্বর ২০২১ ০৩:১৩ পূর্বাহ্ন

নন্দিত ডেস্ক

সেপ্টেম্বর ০৯, ২০২১
১:২৮ অপরাহ্ন


বাংলাদেশ আওয়ামী লীগ কানাডার বর্ধিত সভা অনুষ্ঠিত


কানাডার ডেনফোর্থস্থিত স্টারপ্লাস রেস্তোরাঁতে সোমবার (৬ সেপ্টেম্বর) বাংলাদেশ আওয়ামী লীগ কানাডার এক বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। দলীয় সভাপতি গোলাম মাহমুদ মিয়ার সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক নিরু চাকলাদারের সঞ্চালনায় সভায় নেতাকর্মী উপস্থিত ছিলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আসন্ন জাতিসংঘের ৭৬তম অধিবেশনে যোগদান করতে নিউইয়র্ক আগমন উপলক্ষে কানাডা থেকে একটি প্রতিনিধি দলের নিউইয়র্কে যাওয়া ও সাংগঠনিক বিষয়াবলী নিয়ে সভায় আলোচনা হয়।

দপ্তর সম্পাদক শেখ জসিম উদ্দিন সূচনা বক্তব্যে সভাপতির নেতৃত্বে নিউইয়র্কে একটি প্রতিনিধি দল যাওয়ার গুরুত্ব ও প্রয়োজনীয়তা তুলে ধরেন। এ বক্তব্যকে সমর্থন করে দলের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা গোলাম মহিবুর রহমান, তোফাজ্জাল আলী, সাংগঠনিক সম্পাদক ইয়াহিয়া আহমেদ, কোষাধ্যক্ষ বজলুর রশিদ বেপারী।

সদস্যদের মধ্যে মাসুদ সিদ্দিকী, অন্টারিও আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মোস্তফা কামাল, সাধারণ সম্পাদক লিটন মাসুদ, ক্যুইবেক আওয়ামী লীগের সভাপতি কবি সহিদ রাহমান, সাধারণ সম্পাদক তাজুল ইসলাম ও কানাডা মহিলা আওয়ামী লীগ সভানেত্রী হাসিনা আক্তার জানু তাদের মতামত ব্যক্ত করেন।

পরবর্তীতে সাংগঠনিক বিষয়াবলীর ওপর বক্তব্য দেন দলের সাংগঠনিক সম্পাদক এমরুল ইসলাম, মুর্শেদ আহমেদ মুক্তা, সদস্যদের মধ্যে তাজুল ইসলাম, জুটন তরফদার, কামরুল ইসলাম, আব্দুল হামিদ। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন দলের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নজরুল আহমেদ, সদস্য আশীষ পাল, আব্দুল মান্নান, সুকোমল রায়, মো. মকবুল হুসেন মন্জু ও আব্দুর রহমা।