১৭ সেপ্টেম্বর ২০২১ ০৪:২৮ পূর্বাহ্ন

১৭ সেপ্টেম্বর ২০২১ ০৪:২৮ পূর্বাহ্ন

নন্দিত ডেস্ক

সেপ্টেম্বর ১৪, ২০২১
১২:৫৩ অপরাহ্ন


মাধবপুরে অটোরিকশা চার্জ দিতে গিয়ে ২ যুবকের মৃত্যু


মাধবপুর উপজেলায় ব্যাটারিচালিত অটোরিকশা চার্জ দিতে গিয়ে গ্যারেজে বিদ্যুতায়িত হয়ে মো. সুজন মিয়া (৩০) ও সাহেদ মিয়া (৪০) নামে দুইজন নিহত হয়েছেন। সুজন মিয়া নিজেই অটোরিকশার গ্যারেজের মালিক ও সাহেদ মিয়া অটোরিকশা চালক।

১৩ সেপ্টেম্বর সোমবার সকাল সাড়ে ৬টা দিকে মাধবপুর উপজেলার সুশান সিএনজি স্টেশনের বিপরীতে অটোরিকশা গ্যারেজে এ ঘটনা ঘটে। নিহত মোঃ সুজন মিয়া আন্দিউরা ইউনিয়নের বাড়াচান্দুরা গ্রামের সাদেক মিয়ার ছেলে, অপর ব্যক্তি সাহেদ মিয়া বুল্লা ইউনিয়নের চানখাবুল্লা গ্রামে মৃত কালা মিয়া ছেলে।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, সকালে প্রতিদিনের মতো চার্জে দেওয়া অটোরিকশা গ্যারেজ থেকে বের করার সময় সাহেদ মিয়া বিদ্যুৎস্পৃষ্ট হয়, সাহেদ মিয়াকে বাঁচাতে গিয়ে অটোরিকশা গ্যারেজে মালিক মোঃ সুজন মিয়া ও বিদ্যুৎস্পৃষ্ট হয়। বাবুল নামে স্থানীয় একজন তাদের চিৎকার শুনে দ্রুত মেইন সুইচ বন্ধ করেন। পরে ঐ এলাকার আশপাশের লোকজন দুই জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মোঃ সুজন মিয়া ও সাহেদ মিয়াকে মৃত ঘোষণা করেন।

মাধবপুর থানার ওসি মো. আব্দুর রাজ্জাক এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ নিহতের সুরতহাল প্রতিবেদন তৈরি করছে। ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হবে ও অপমৃত্যু মামলা প্রক্রিয়াধীন বলে জানান তিনি।