২১ অক্টোবর ২০২১ ১১:১৪ অপরাহ্ন

২১ অক্টোবর ২০২১ ১১:১৪ অপরাহ্ন

নন্দিত ডেস্ক

অক্টোবর ১৩, ২০২১
৮:৪৭ অপরাহ্ন


ad
জাফলংয়ে নকল কসমেটিক্স ধ্বংস, লক্ষাধিক টাকা জরিমানা
ad

সিলেট'র গোয়াইনঘাট উপজেলার জাফলং এলাকার বিভিন্ন গুদামে নকল কসমেটিকস রাখার দায়ে প্রতারক চক্রের ২ সদস্যকে ভ্রাম্যমাণ আদালত ১ লক্ষ ১০ হাজার টাকা জরিমানা করা হয় এবং প্রায় ১০ লক্ষ টাকার নকল কসমেটিক্স ধ্বংস করা হয়েছে।

মঙ্গলবার (১২ অক্টোবর) সন্ধ্যার পর ভ্রাম্যমাণ আদালত অভিযান করে প্রায় ১০ লক্ষ টাকার দেশি-বিদেশি নকল কসমেটিক্স সামগ্রী জনসমামূখে ধ্বংস ও দুই ব্যবসায়ীকে ১ লক্ষ ১০ হাজার নগদ টাকা জরিমানা আদায় করা হয়।

গোয়েন্দা সংস্থার তথ্য ও প্রত্যক্ষ তৎপরতায় ভ্রাম্যমাণ আদালত অভিযান করেন গোয়াইনঘাট উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এ কে এম নূর হোসেন নির্ঝর।

এছাড়া উপস্থিত ছিলেন বিএসটিআই, গোয়াইনঘাট থানা পুলিশ ও জাফলং সাব-জোনের ট্যুরিস্ট পুলিশ টিমের সদস্যবৃন্দ। জাফলংয়ে সারা দেশ থেকে আগত পর্যটকদের কাছে বিক্রির উদ্দেশ্যে নকল বিদেশি লগো লাগানো নকল দামী ভূঁয়া কসমেটিকস জাফলং বল্লাঘাটের শিকদার মার্কেট বিগ বাজারের নিচে জনৈক ব্যবসায়ী মো. সালেকের গোডাউন থেকে এবং পাগলা জাহাঙ্গীরের নিয়ন্ত্রণে থাকা উবি মার্কেটের গোডাউন থেকে বিপুল পরিমাণ নকল কসমেটিক্স উদ্ধার করে ধ্বংস করা হয়।

সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এ কে এম নূর হোসেন নির্ঝর বলেন- জাফলংয়ে প্রায় ১০ লক্ষ টাকার নকল দেশি-বিদেশি কসমেটিক্স সামগ্রী জনসম্মুখে ধ্বংস করা হয়। নকল কসমেটিক্র ব্যবসায়ী সালেক আহমদ (২৮) কে ১ লক্ষ টাকা এবং জাহাঙ্গীর আহমদ (৩৫)'কে ১০ হাজার টাকা নগদ জরিমানা আদায় করা হয়েছে।

তিনি আরো বলেন, সরকারের বিভিন্ন সংস্থার মধ্যে সমন্বয় করে জনস্বার্থে এরকম অভিযান অব্যাহত থাকবে।

ad


ad