২৩ জানুয়ারী ২০২২ ০৫:৩৬ পূর্বাহ্ন

২৩ জানুয়ারী ২০২২ ০৫:৩৬ পূর্বাহ্ন

নন্দিত ডেস্ক

জানুয়ারী ১১, ২০২২
১০:২৮ অপরাহ্ন


সিলেটে বিএনপির সমাবেশ বুধবার


দলের চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে বুধবার সিলেট শহরতলির টুকেরবাজারে সমাবেশ করবে বিএনপি।

মঙ্গলবার রাত সাড়ে ৮টায় গণমাধ্যমে বিবৃতি পাঠিয়ে সমাবেশের বিষয়টি নিশ্চিত করেছে জেলা বিএনপি। তবে সমাবেশ উপলক্ষে তেমন কোনো প্রচার ও প্রস্তুতি ছিল না বিএনপির। খোদ বিএনপির কেন্দ্রীয় নেতা সিলেটের মেয়র আরিফুল হক দাওয়াত পাননি মঙ্গলবার বিকাল পর্যন্ত।

রাতে তিনি বলেন, দাওয়াত না পাওয়ার বিষয়টি নিয়ে বেশ আলোচনা শুরু হলে রাতে দাওয়াত পাঠানো হয়। এটাকে ‘রাতে দাওয়াত দিনে বিয়ে’ বলে আমি মনে করছি। মেয়রের দাওয়াত না পাওয়ার বিষয়কে কেন্দ্র করে বিএনপির একাংশে ক্ষোভ অসন্তোষ বিরাজ করছে।

রাতে পাঠানো বিবৃতিতে বিএনপি জানিয়েছে, দলের চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবিতে কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে সিলেট জেলা বিএনপি সমাবেশ করছে। বুধবার বেলা ২টায় শহরতলীর টুকেরবাজার মাঠে এ সমাবেশ হবে। সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু। প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির।

এছাড়া সমাবেশে বিএনপির কেন্দ্রীয়, সিলেট বিভাগীয় ও স্থানীয় শীর্ষ নেতারা উপস্থিত থাকবেন। যথাসময়ে উপস্থিত হয়ে সমাবেশ সফল করার জন্য বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের সব পর্যায়ের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন জেলা বিএনপির আহ্বায়ক কামরুল হুদা জায়গীরদার।