২৩ জানুয়ারী ২০২২ ০৫:৫৮ পূর্বাহ্ন

২৩ জানুয়ারী ২০২২ ০৫:৫৮ পূর্বাহ্ন

নন্দিত ডেস্ক

জানুয়ারী ১২, ২০২২
১০:৩৫ অপরাহ্ন


ভারত থেকে আসামি আনতে প্রেমিকা সাজলেন পুলিশ কর্মকর্তা


ভারতে পালিয়ে ছিল ধর্ষণ মামলার আসামি সুজিত নম বিশ্বাস (২২)। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নারী সেজে প্রেমের অভিনয় করে সেই আসামিকে দেশে এনে গ্রেফতার করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা।

মঙ্গলবার (১১ জানুয়ারি) সন্ধ্যায় তাকে গ্রেফতার করে পুলিশ। বুধবার বিকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। গ্রেফতার সুজিত জৈন্তাপুর উপজেলার বিত্তিকেল উত্তরের (গুচ্ছগ্রাম) প্রজেস নম বিশ্বাসের ছেলে।

২০২০ সালে জৈন্তাপুরের চারিকাটা ইউনিয়নের এক নারীকে ধর্ষণের অভিযোগে সুজিতের বিরুদ্ধে মামলা করা হয়েছিল। একপর্যায়ে পুলিশ জানতে পারে, সে অবৈধভাবে সীমান্ত দিয়ে ভারতে পালিয়ে গেছে। পরে সুজিতের সঙ্গে ফেসবুকে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন মামলার তদন্তকারী কর্মকর্তা জৈন্তাপুর থানার এসআই শফিক আহমদ।

প্রেমের একপর্যায়ে সুজিতের সঙ্গে দেখা করার কথা বলেন নারী পরিচয় দেওয়া পুলিশ কর্মকর্তা। এরই সূত্র ধরে মঙ্গলবার সন্ধ্যার দিকে জৈন্তাপুরের শ্রীপুর এলাকা দিয়ে অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশে প্রবেশ করে সে। এ সময় ওই এলাকায় সাদা পোশাকে অবস্থান নেন পুলিশ সদস্যরা। সীমান্ত পাড় থেকেই তাকে গ্রেফতার করে। গ্রেফতারের সময় তার কাছ থেকে ভারতীয় পরিচয়পত্র পাওয়া যায়।

জৈন্তাপুর থানার এসআই কাজী শাহেদ আহমদ বলেন, ‘সুজিত প্রাথমিকভাবে জানিয়েছে, মামলার পর সে অবৈধ পথে ভারতে প্রবেশ করে। ভারতের মেঘালয়ে তার বোনের বাড়িতে আত্মগোপন ছিল। সেখানে রনি রায় নামের ভারতীয় পরিচয়পত্রও তৈরি করে।’