২৯ মে ২০২২ ০২:১৫ অপরাহ্ন

২৯ মে ২০২২ ০২:১৫ অপরাহ্ন

নন্দিত সিলেট

জানুয়ারী ২২, ২০২২
১১:০৭ অপরাহ্ন


সিলেট নগরীর বিভিন্ন স্থানে ৮ ঘণ্টা করে চারদিন বিদ্যুৎ থাকবে না


সিলেট নগরীর বেশকিছু এলাকায় ৬ থেকে ৮ ঘণ্টা করে এ সপ্তাহের চার দিন বিদ্যুৎ থাকবে না। বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (বিউবো) সিলেট অঞ্চলের বিক্রয় ও বিতরণ বিভাগ-২ এর নির্বাহী প্রকৌশলী শামছ-ই-আরেফিন এমন তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, বিউবো সিলেট অঞ্চলের বিক্রয় ও বিতরণ বিভাগ-২ ফিডারের ট্রান্সফর্মারগুলোর মেরামত ও সংরক্ষণ এবং ১১/০.৪ কেভি লাইনের রক্ষণাবেক্ষণের জন্য বিদ্যুৎ সরবরাহ বন্ধ রাখা হবে।

এর মধ্যে আগামীকাল রোববার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত মহানগরীর রায়নগর, ঝর্নারপাড়, দর্জিবন্দ, বসুন্ধরা, খরাদিপাড়া, তুলামিল, দপ্তরীপাড়া, আগপাড়া ও আশপাশের এলাকায় বিদ্যুৎ থাকবে না। আগামী মঙ্গলবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত শিবগঞ্জ, টিলাগড়, গোপালটিলা, সবুজবাগ, সেনপাড়া, হাতিমবাগ, মণিপুরিপাড়া, বাদুরলটকা, লামাপাড়া, রাজপাড়া, সোনারপাড়া, উপশহর মেইন রোড, এমসি কলেজ ও আশপাশের এলাকায় বন্ধ থাকবে বিদ্যুৎ সরবরাহ।

বৃহস্পতিবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত যতরপুর, মিরাবাজার, আগপাড়া, ঝেরঝেরিপাড়া, কাজী জালালউদ্দিন এলাকায় বিদ্যুৎ সরবরাহ করা হবে না। এছাড়া শুক্রবার সকাল ৭টা থেকে দুপুর ১টা পর্যন্ত কাজীটুলা, রকিবশাহ মাজার, মানিকপীর মাজার, নয়াসড়ক, বারুতখানা, জেলরোড, হাওয়াপাড়া, চারাদিঘীরপাড়, কিশোরীমোহন স্কুল ও আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ রাখা হবে।