০৫ জুলাই ২০২২ ০৩:০০ অপরাহ্ন

০৫ জুলাই ২০২২ ০৩:০০ অপরাহ্ন

নন্দিত সিলেট

জুন ২০, ২০২২
৩:০৩ অপরাহ্ন


চুনারুঘাট আ.লীগের কমিটি অনুমোদন


অ্যাডভোকেট এম আকবর হোসেইন জিতু সভাপতি ও মো. আনোয়ার আলীকে সাধারণ সম্পাদক করে হবিগঞ্জের চুনারুঘাট উপজেলা আওয়ামী লীগের নতুন কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

রাতে জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. আবু জাহির এমপি এবং সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. আলমগীর চৌধুরী এ কমিটির অনুমোদন দিয়েছেন। আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে জেলা আওয়ামী লীগের দপ্তরে জমা দেওয়ার জন্যও তারা নির্দেশনা দিয়েছেন।

নতুন কমিটিতে সহ-সভাপতির পদ পেয়েছেন- মোছা. সামছুন্নাহার চৌধুরী, সৈয়দ মোদাব্বির আলী, মো. মদরিছ মিয়া মহালদার, মো. আব্দুল আউয়াল ছিতু, সুজিত চন্দ্র দেব, মো. রজব আলী, মো. ওয়াহেদ আলী মাস্টার, মো. মুজিবুর রহমান স্বপন ও মোছা. আবিদা বেগম।

যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন- চুনারুঘাট পৌরসভার মেয়র মো.সাইফুল আলম রুবেল, মো. আব্দুস সামাদ আজাদ, স্বজল কুমার দাশ, মো. লুৎফুর রহমান চৌধুরী, কেএম আনোয়ার হোসেন এবং সাংগঠনিক সম্পাদক মো. মানিক সরকার, মো. আবেদ হাসনাত চৌধুরী সনজু, মো. মশিউর রহমান চৌধুরী সোয়েব, মো. আসাদুর রহমান লিটন ও শ্রী নৃপেন পাল।

প্রচার সম্পাদক মো. হালিমুল রশিদ কাজল, দপ্তর সম্পাদক মো. আবুল কালাম আজাদ, তথ্য ও গবেষণা সম্পাদক শফিউল আলম তালুকদার (মানিক), বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুল মালেক মাস্টার, শ্রম বিষয়ক সম্পাদক নির্মল চন্দ্র দেব, সম্মানিত সদস্য মো. রওশন খান ও আব্দুল আহাদ চৌধুরী মানিক।