পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে গিয়ে নিখোঁজ ওহিদুলের সন্ধান মেলেনি

পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে গিয়ে নিখোঁজ ওহিদুলের সন্ধান মেলেনি

পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান দেখতে গিয়েছিলেন ফরিদপুরের ভাঙ্গা উপজেলার দাড়িয়ার মাঠ এলাকার ওহিদুর রহমান। এরপর থেকে তার আর কোনো খোঁজ পাওয়া যায়নি।

ওহিদুল উপজেলার পৌর সদরের দাঁড়িয়ার মাঠ গ্রামের ইউনুস মিয়ার ছেলে। সে বুদ্ধিপ্রতিবন্ধী। ছেলেকে হারিয়ে তার বাবা এখন পাগলপ্রায়।

ওহিদুলের বাবা ইউনুস মিয়া জানান, তিন ছেলের মধ্যে ওহিদুল সবার ছোট। তার মা মারা গেছেন। বড় দুই ভাই বিয়ে করে পরিবার নিয়ে আলাদা থাকেন। তার সঙ্গে বাড়িতেই থাকতেন ওহিদুল। বুদ্ধিপ্রতিবন্ধী ছেলেটিকে ৬ দিন ধরে খুঁজে না পেয়ে চিন্তিত হয়ে পড়েছেন। গত শনিবার সকালে ওহিদুল পদ্মা সেতুর উদ্বোধন দেখতে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হন। এরপর থেকে আর বাড়িতে ফেরেননি। তার পরনে ছিল লুঙ্গি ও হাফ হাতা গেঞ্জি।

ভাঙ্গা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক রমজান শিকদার জানান, প্রতিদিন সকালে ফরিদপুর থেকে স্থানীয় পত্রিকা লোকাল বাসে করে ভাঙ্গা বাসস্ট্যান্ডে আসতো, আমার ওই পত্রিকাগুলো বিক্রি করে সব টাকা ওহিদুলকে দিতাম। সে প্রতিবন্ধী হওয়ায় সকল সাংবাদিক খুব ভালোবাসত। পদ্মা সেতু উদ্ধোধনী অনুষ্ঠান দেখতে ওহিদুল ভুলে হয়তো কোনো গাড়িতে উঠে চলে গেছে।

ভাঙ্গা পৌরসভার ৩নং ওয়ার্ডের কাউন্সিলর মো. সাহেব আলী জানান, ওহিদুল খুব শান্ত প্রকৃতির ছিলেন। তিনি কম কথা বলেন। বাইরের লোকেরা তার কথা পরিষ্কারভাবে বুঝতে পারতেন না। ওহিদুল বেশ মোটা আকৃতির ছিলেন। তার মুখমণ্ডল গোলাকার এবং মুখে চাপ দাড়ি আছে। গায়ের রং শ্যামলা। উচ্চতা ৫ ফুট ৬ ইঞ্চি। ওজন আনুমানিক ৯৫ কেজি। কেউ তার সন্ধান পেলে তার পরিবারের সঙ্গে যোগাযোগের অনুরোধ জানানো হয়েছে।