সরকার পতনে রাজপথে নামার আহ্বান আব্দুল আউয়াল মিন্টুর

সরকার পতনে রাজপথে নামার আহ্বান আব্দুল আউয়াল মিন্টুর

অধিকার আদায়ে সরকার পতন আন্দোলনে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে রাজপথে নামার আহ্বান জানিয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টু।

বৃহস্পতিবার রাজধানীর কাওরান বাজারে ঢাকা মহানগর উত্তর বিএনপির তেজগাঁও, তেজগাঁও শিল্পাঞ্চল ও হাতিরঝিল থানার বিভিন্ন ওয়ার্ড সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

সম্প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া এক বক্তব্যের জবাবে আবদুল আউয়াল মিন্টু বলেন, প্রধানমন্ত্রী দুঃখের সঙ্গে বলছিলেন, সবাই আমাকে (সরকার) ফেলে দিতে চায়, আমার অপরাধ কী? আমার উনার (প্রধানমন্ত্রী) কাছে প্রশ্ন, আপনি লাখ লাখ বিরোধী নেতাকর্মীর নামে মিথ্যা মামলা দিচ্ছেন-এটা কি অপরাধ নয়? আপনি যে অত্যাচার নির্যাতন করছেন, হেলমেট বাহিনী, এই বাহিনী সেই বাহিনী দিয়ে- এটা কি অপরাধ নয়? যে দর্শনের ওপর ভিত্তি করে বহু বছর আগ থেকে নির্বাচন হয়ে আসছে, সেই পদ্ধতিকে ধূলায় মিশিয়ে দিয়ে আপনি জোর করে ক্ষমতায় বসে আছেন, এটা কি অপরাধ নয়?

এদিন ঢাকা মহানগর উত্তর তেজগাঁও জোনের তিন থানার ২৪, ২৫, ২৫, ২৬, ২২, ৩৫ ও ৩৬ নম্বর ওয়ার্ড বিএনপি’র সম্মেলন হয়। সম্মেলনের শুরুতেই বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া এবং বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের রোগমুক্তি কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

তেজগাঁও শিল্পাঞ্চল থানাধীন ২৫ নং ওয়ার্ড বিএনপি’র আহবায়ক নাজমুল হক মাসুমের সভাপতিত্বে সম্মেলনে আরো উপস্থিত ছিলেন- ঢাকা মহানগর উত্তর বিএনপি’র আহবায়ক আমান উল্লাহ আমান, সদস্য সচিব আমিনুল হক, যুগ্ম আহবায়ক আনোয়ারুজ্জামান আনোয়ার, মোস্তাফিজুর রহমান সেগুন, ফেরদৌসী আহমেদ মিষ্টি, আতাউর রহমান চেয়ারম্যান, মো. মোস্তফা জামান, সদস্য আব্দুস সালাম সরকার, আলাউদ্দিন সরদার টিপু, অ্যডভোকেট আফতাব উদ্দিন জসিম, ফয়েজ আহম্মেদ ফরু, আহসান হাবিব মোল্লা, হাজী মো. ইউসুফ, আবুল হাসেম, আবুল হোসেন আব্দুল, এ বি এম এ রাজ্জাক, আমজাদ হোসেন মোল্লা, জিয়াউর রহমান প্রমুখ।