নিজেকে কুপিয়ে আত্মহত্যার চেষ্টা অভিনেতার

নিজেকে কুপিয়ে আত্মহত্যার চেষ্টা অভিনেতার, অতঃপর...

শৈবাল ভট্টাচার্য। নিজ অভিনয় গুণে অসংখ্য ভক্ত গড়ে তুলেছেন। অভিনয়ও করছিলেন ঠিকঠাক। কিন্তু কী থেকে কী যেন হয়ে গেল। আচমকা মানসিকভাবে হতাশায় ভুগছিলেন তিনি।

কিন্তু সেই হতাশা যে আত্মঘাতী হয়ে উঠতে পারে, তা ভাবেতে পারেনি কেউই। অথচ তেমনই অপ্রত্যাশিত ঘটনা ঘটে গেল সোমবার (৮ আগস্ট) রাতের দিকে। অভিনেতা শৈবাল ভট্টাচার্য আত্মহত্যার চেষ্টা করলেন। তাও ধারাল অস্ত্র দিয়ে নিজেকে গুরুতর জখম করলেন তিনি। নিজের ফ্ল্যাট থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয় অভিনেতার দেহ। পরে গুরুতর আহত অবস্থায় তাকে কলকাতার ন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

তিনি বেশির ভাগ সময়ই বিভিন্ন সিরিয়ালে বাবা-কাকার মতো চরিত্রে বেশ পরিচিতি লাভ করেছেন। সেইসঙ্গে চিত্রনাট্য ও সংলাপ লেখালেখির কাজও করতেন। তবে ঠিক কী কারণে এমনটা করলেন, তা এখনও স্পস্ট নয়।

তবে ভারতীয় একাধিক গণমাধ্যমে প্রকাশিত তথ্যমতে জানা যায়, সম্প্রতি তিনি নাকি মাদকাসক্ত হয়ে পড়ছিলেন। নিয়মিত মাদক সেবন করতেন। আর এ কারণেই আত্মহত্যার চেষ্টা করেন বলে ধারণা করছে পরিবার।

হাসপাতাল সূত্র থেকে জানা যাচ্ছে যায় নিজের হাতে-পায়ে এলোপাতাড়ি কুপিয়েছেন নিজেই। আপাতত তার চিকিৎসা চলছে। তবে এ বিষয়ে এখনও কোনো পুলিশের মন্তব্য পাওয়া যায়নি।