ওসমানীনগরে বিএনপির তিন নেতাকে শোকজ

সিলেটের ওসমানীনগর উপজেলা বিএনপির তিন নেতাকে কারণ দর্শানোর নোটিশ প্রদান করেছে সিলেট জেলা বিএনপি। সম্প্রতি জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী ও সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী স্বাক্ষরিত ওসমানীনগর বিএনপির তিন নেতাকে পৃথক পৃথক এ কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়। শোকজপ্রাপ্তরা হলেন, ওসমানীনগর উপজেলা বিএনপির সহ-সভাপতি মোঃ গয়াছ মিয়া, সাইস্তা মিয়া ও উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সাবেক সদস্য সৈয়দ এনায়েত হোসেন।

পৃথক কারণ দর্শানো নোটিশে উল্লেখ করা হয়, বিগত ১১ই এপ্রিল উপজেলার তাজপুর আনিকা কমিউনিটি সেন্টারে উপজেলা বিএনপির ব্যানারে একটি ইফতার মাহফিলে দলের সংগঠনের শৃংখলা ভঙ্গ করে দলের নেতৃবৃন্দের বিরুদ্ধে নেতিবাচক ও কুরুচিপূর্ণ বক্তব্য আপনারা জনসম্মুখে প্রদান করে যাচ্ছেন। একটি বৈধ উপজেলা কমিটি থাকা সত্ত্বেও পাল্টা উপজেলা কমিটির ব্যানারে সভার আহবান করেছেন। যা উপজেলা বিএনপি আমাদের কাছে লিখিতভাবে প্রমাণসহ অভিযোগ দায়ের করেছে। যা দলীয় শৃংখলা পরিপন্থী।

এমতাবস্থায় কেন আপনাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে না তা এই চিঠি পাওয়ার (৭) দিনের মধ্যে আমাদের কাছে তার লিখিত জবাব দানের নির্দেশ দেয়া যাচ্ছে। অন্যতায় দলীয় শৃংখলা ভঙ্গের অভিযোগে আপনাদের বিরুদ্ধে চূড়ান্তু সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।