প্রেমের টানে মালয়েশীয় তরুণী বাংলাদেশে

প্রেমের টানে বাংলাদেশে এসেছেন মালয়েশীয় এক তরুণী। তার নাম নূর আয়েশা। মালয়েশিয়ার পেনাং শহরের বাসিন্দা তিনি। স্থানীয় একটি ইউনিভার্সিটিতে পড়াশোনার পাশাপাশি চাকরিও করছেন। 

গত বুধবার নূর আয়েশা বাংলাদেশে আসেন। সঙ্গে তার মা, ভাই ও ভাইয়ের স্ত্রীও এসেছেন। পরদিন বৃহস্পতিবার রাতে চাঁদপুরের হাজীগঞ্জ পৌরসভার ৬নং ওয়ার্ডের মকিমাবাদ এলাকায় প্রেমিক ওমর ফারুকের তার সঙ্গে বিয়ে সম্পন্ন হয় তার।

বর ওমর ফারুক চাঁদপুর সদর উপজেলার বড় শাহতলীর চৌধুরী বাড়ির মৃত কামালের ছেলে। তিনি হাজীগঞ্জ পৌরসভার মকিমাবাদ গ্রামে একটি ভাড়া বাসায় থাকেন।

জানা গেছে, ওমর ফারুক সাত বছর আগে মালয়েশিয়ায় যান। সেখানে ফেসবুকে নূর আয়েশার সঙ্গে পরিচয় হয়। পরে দুজনে প্রেমের সম্পর্কে জড়ান। চার মাস আগে ওমর ফারুক বাংলাদেশে চলে আসেন। এরপর বিয়ে উপলক্ষ্যে গত বুধবার পরিবার নিয়ে বাংলাদেশে আসেন আয়েশা। 

বিয়ের অনুষ্ঠানে নূর আয়েশার মা, ভাই ও ভাবি এবং ওমর ফারুকের অভিভাবকরা উপস্থিত ছিলেন। বাঙালি বধূ সেজে বিয়ের পিঁড়িতে বসেন কনে আয়েশা। বিয়ের আগে তাদের গায়েহলুদ দেওয়া হয়।

ওমর ফারুক বলেন, সত্যিকারের ভালোবাসা কোনো বাধা মানে না। একই কথা বলেন নূর আয়েশাও। মালয়েশিয়া ফিরে দুজনই নতুনভাবে ক্যারিয়ার শুরু করতে চান।