তাহিরপুরে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ঢেউটিন বিতরণ

সিলেটে স্মরণকালের ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্থ লোকজনকে বন্যাপরবর্তী পুনর্বাসন কার্যক্রম শুরু করেছে এসএসসি-৯১ ব্যাচ পরিচালিত গ্রুপ সেইলর ১৯৯১। 

এ সংগঠনের মাধ্যমে সিলেট বিভাগের বিভিন্ন স্থানে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবারকে ঘর মেরামতের জন্য ঢেউটিন বিতরণের কার্যক্রম হাতে নেওয়া হয়। যার ধারাবাহিকতায় শুক্রবার সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলায় কয়েকটি পরিবারকে এক বান করে ঢেউটিন প্রদান করা হয়েছে।

এসএসসি-৯১ ব্যাচের সিলেটের বন্ধু সাদ জাবেদের তত্ত্বাবধানে তাহিরপুর বাজারে আয়োজিত ঢেউটিন বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিলেট বিভাগের এসএসসি-৯১ ব্যাচের সিলেট প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আবদুর রশিদ রেনু, রোটারিয়ান কবির উদ্দিন আহমেদ, রফিক আহমদ শাহেদ, ফাহিমুজ্জামান টিপু, সালেহ আহমদ ও গোলাম সারওয়ার লিটন।

উল্লেখ্য, এবারের স্মরণকালের ভয়াবহ বন্যায় বিপন্ন লোকজনকে বিভিন্নভাবে সহযোগিতা করে আসছে সিলেট বিভাগের এসএসসি-৯১ ব্যাচের বন্ধুরা। ইতোমধ্যে বিভিন্ন স্থানে ত্রাণ বিতরণ, শুকনো খাবার ও রান্না করা খাবার বিতরণ, বস্ত্র বিতরণ ছাড়াও আয়োজন করা হয় ফ্রি মেডিকেল ক্যাম্পের। 

সিলেট বিভাগের এসএসসি-৯১ ব্যাচের বন্ধুদের নেওয়া এমন মানবিক উদ্যোগের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দেন ঢাকা-চট্টগ্রামসহ দেশের অন্যান্য স্থানে থাকা একই ব্যাচের বন্ধুরা। বিদেশে থাকা একই ব্যাচের বন্ধুরাও যুক্ত হন এই কার্যকমে। এখন চলছে বন্যাপরবর্তী পুনর্বাসন কার্যক্রম।