কাকে বিয়ে করছেন তামান্না ভাটিয়া?

ভারতের তামিল ও বলিউড অভিনেত্রী তামান্না ভাটিয়ার একটি খবর রটে গেছে অন্তর্জালে। খবরটি হলো— নতুন জীবনে পা দিতে যাচ্ছেন তামিল ও বলিউডের অভিনেত্রী তামান্না ভাটিয়া। দীর্ঘদিন প্রেম করার পর এবার বিয়েরপিঁড়িতে বসচ্ছেন তিনি। পাত্র মুম্বাইয়ের এক ব্যববেশ কিছু দিন ধরে শোনা যাচ্ছিল সেই ব্যবসায়ীর সঙ্গে চুটিয়েই প্রেম করছিলেন ‘বাহুবলী’খ্যাত তামান্না। তাকে বিয়ের প্রস্তাবও দেওয়া হয়েছে। অবশেষে তিনি রাজি হয়েছেন সেই ব্যবসায়ীর সঙ্গে বিয়ে করতে। এমন খবর ছড়িয়েছে তার ঘনিষ্ঠজনের কাছ থেকে।

যদিও এখনো এ বিয়ের আনুষ্ঠানিকভাবে তামান্না কিছু জানাননি। তার পরও নেটিজেনরা এ বিষয়টিতে বেশ আশাবাদী। কেননা গত কয়েক বছরে সিনেমাপাড়ায় যতগুলো বিয়ের গুজব ছড়িয়েছে তার বেশিরভাগই সত্যি হয়েছে। যেমনটি দেখা গেছে, সবশেষ দক্ষিণী অভিনেত্রী হানসিকা মোতওয়ানির বিয়ের সময়। সেটি সত্যিও হয়েছে। তিনিও মুম্বাইভিত্তিক এক ব্যবসায়ীকে বিয়ে করতে যাচ্ছেন। তার নাম সোহেল খাতুরিয়া। আগামী ৪ ডিসেম্বর জয়পুরে হবে তাদের বিয়ের আয়োজন।

তবে এটি তামান্না প্রথম বিয়ের গুঞ্জন নয়। এর আগেও এ ধরনের জল্পনাকে উড়িয়ে দিয়েছিলেন তিনি। ২০১৯ সালে অভিনেত্রী একটি সাক্ষাত্কারের সময় প্রকাশ করেছিলেন যে তিনি তার বাবা-মাকে তার জন্য উপযুক্ত বর খোঁজার দায়িত্ব দিয়েছেন। ইতোমধ্যে তার মা একটি পাত্র ঠিক করেছেন।

এদিকে তামান্না ভাটিয়া অভিনীত সবশেষ ছবি মুক্তি পেয়েছে গত ৩০ সেপ্টেম্বর। ছবির নাম ‘প্ল্যান আ প্ল্যান বি’ সিনেমায়। এ মুহূর্তে শুটিং চলছে ‘ভোলা শঙ্কর’, ‘বোলে চুড়িয়া’, ‘গুরথুন্ডা সিথাকালাম’, ‘বান্দ্রা’সহ বেশ কয়েকটি ছবি।

সূত্র: পিঙ্ক ভিলা