বাস ধর্মঘট তো কি হয়েছে সরকারের ট্রেন আছে না?

বাস ধর্মঘট তো কি হয়েছে সরকারের ট্রেন আছে না? সরকারের ট্রেনে চড়ে আমরা সিলেটের মহাসমাবেশে যোগ দেব।

শুক্রবার ১৮ নভেম্বর রাত পর্যন্ত যেসব নেতাকর্মীরা সমাবেশে যোগ দিতে ইচ্ছুক শতভাগ নেতাকর্মীরা সিলেটে পৌঁছে গেছে বলে জানান, বিএনপি আলমগীর হোসেন ভূঁইয়া। তিনি যাচ্ছেন বেলা সাড়ে ৩টায় সিলেটের উদ্দেশ্যে ছেড়ে যাওয়া আন্ত:নগর পাহাড়িকা এক্সপ্রেস ট্রেনে।

সর্বশেষ টিম গেছে সন্ধ্যা ৬টার ঢাকা থেকে ছেড়ে আসা আন্ত:নগর জয়ন্তিকা এক্সপ্রেস ট্রেনে করে সিলেটে গেছেন বলে জানান আরেক বিএনপি নেতা দেলোয়ার হোসেন।

বাস ধর্মঘট চললেও সিলেটের মহাসমাবেশে যেতে বেগ পেতে হচ্ছে না বিএনপি নেতাকর্মীদের। বরং তাদের ভাড়াও করতে হচ্ছে না বাস। টাকা বাঁচলো আর ফ্রিতে সরকারি ট্রেনে করে পিকনিক মুডে যাচ্ছেন সিলেটে।

ইতোমধ্যে শুক্রবার হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ স্টেশন, মৌলভীবাজারের শ্রীমঙ্গল, ভানুগাছ, শমসেরনগর ও কুলাউড়া স্টেশন থেকে ট্রেন যোগে হাজার হাজার নেতাকর্মীরা গেছে মহাসমাবেশে যোগ দিতে।

শুক্রবারে কালনী এক্সপ্রেস ট্রেনে করে রাতে আর যেতে পারবে না বলেই সন্ধ্যার শেষ ট্রেনে করে সবাই সিলেটের উদ্দেশ্যে চলে গেছে বলে দলীয় সূত্রে জানা গেছে।

বাস ধর্মঘট নেতাকর্মীদের বরং টাকা বাঁচিয়েছে বলে উল্টো খুশি কুলাউড়ার বিএনপির নেতাকর্মীরা। বরং তুলনামূলক বেশি নেতাকর্মী নির্বিঘ্নে মহাসমাবেশে যোগ দিচ্ছেন বলে উপজেলা বিএনপির সভাপতি ও পৌর কাউন্সিলার জয়নাল আবেদীন বাচ্চু এবং সাধারণ সম্পাদক বদরুজ্জামান সজল দাবি করেন।