ছবি তুলতে চাওয়ায় পর্যটকদের মারধরের অভিযোগ, অভিনেতা গ্রেফতার

পর্যটকদের মারধরের অভিযোগে কুয়াটার অভিনেতা ও কন্টেন্ট নির্মাতা সাদ্দাম মাল (৩০) ও তার সহযোগী সুমনকে (২৫) গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার সকালে কুয়াকাটার একটি অভিজাত হোটেলের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়। এ ঘটনায়  দুপুরে সাদিকুর রহমান বাদী হয়ে সাদ্দাম মালসহ চারজনের নাম উল্লেখ করে মহিপুর থানায় একটি মামলা করেছেন।

সাদ্দাম মাল ইউটিউব চ্যানেল কুয়াকাটা মাল্টিমিডিয়ায় বরিশালের আঞ্চলিক ভাষায় বেশ কিছু নাটকে অভিনয় করে জনপ্রিয় হন। একই সঙ্গে বিভিন্ন টেলিফিল্মে অভিনয় করেছেন।

মহিপুর থানা পুলিশ জানায়, বরগুনা সদর উপজেলার বাঁশবুনিয়া এলাকার সাদিকুর রহমান রোববার রাত ১০টার দিকে কুয়াকাটার একটি হোটেলে খাবার খাচ্ছিলেন। এ সময় ওই স্থানে অভিনেতা সাদ্দাম মাল ও তার সহযোগীরা আসেন। একপর্যায়ে সাদিকুর ও তার সঙ্গে থাকা অন্য পর্যটকরা সাদ্দাম মালের সঙ্গে ছবি তোলার চেষ্টা করেন। পরে সাদ্দাম মাল ও তার সহযোগীরা ক্ষিপ্ত হয়ে ওই পর্যটকদের সঙ্গে অসদাচরণ এবং মারধর করেন বলে মামলায় দাবি করা হয়েছে।

মহিপুর থানার ওসি আবুল খায়ের জানান, মারধরের মামলায় গ্রেফতারকৃত সাদ্দাম মাল ও তার সহযোগী সুমনকে আদালতে প্রেরণ করা হয়েছে।