বরিশালে সড়ক অবরোধ করে ছাত্রদলের বিক্ষোভ

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলের ওপর হামলার প্রতিবাদে বরিশালে বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ করেছে ছাত্রদল।বুধবার রাতে নগরীতে বিক্ষোভ মিছিল শেষে দলীয় কার্যালয়ের সামনের সদর রোড অবরোধ করে বিক্ষোভ করে জেলা ছাত্রদলের সহসভাপতি সবুজ আকনসহ নেতাকর্মীরা।

এর কিছুক্ষণ পরে বিক্ষোভ মিছিল নিয়ে দলীয় কার্যালয়ের সামনে মহানগর ছাত্রদলের সহসভাপতি হুমায়ুন কবির খান ফেরদৌসসহ অনুসারীরা অবস্থান নিয়ে সংক্ষিপ্ত সভা করেন।

মহানগর ছাত্রদলের কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন- জেলা ছাত্রদলের সহসভাপতি লেলিন মোর্শেদ ও সহসাধারণ সম্পাদক মোহাম্মদ আলামিন, বাকেরগঞ্জ পৌর ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক কায়েস রহমান প্রমুখ।

জেলা ছাত্রদলের পৃথক কর্মসূচীতে আরও উপস্থিত ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক পারভেজ সিকদার ও আবদুস সোবাহান সোহাগ, ১২ নম্বর ওয়ার্ড ছাত্রদলের আহ্বায়ক শাহাদাত খান, রাকিবুল ইসলাম রাকিব প্রমুখ।

বক্তারা বলেন, নারায়ণগঞ্জ আড়াইহাজারের কৃষ্ণপুরা এলাকায় আওয়ামী লীগের অফিসের কাছাকাছি ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা হামলা চালিয়ে ছাত্রদলের পাঁচ নেতাকে আহত করেছে। এ ঘটনার প্রতিবাদ ও বিচার দাবিতে বিক্ষোভ করেছি। অবিলম্বে জড়িতদের বিচারের আওতায় না আনলে কঠোর আন্দোলনের মাধ্যমে দাবি আদায় করবো।

উল্লেখ্য, ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে গুলিতে নিহত ছাত্রদল নেতা নয়নের পরিবারের খোঁজখবর নিয়ে বুধবার বিকেলে ঢাকায় ফেরার পথে এ হামলা চালানো হয় বলে অভিযোগ করেছেন সংগঠনটির নেতারা।