জুড়ীতে মদপান করে মাতলামি, সরকারি কর্মকর্তাকে গণধোলাই

মদপান করে রাস্তায় মাতলামি এবং সিএনজিচালককে গালিগালাজ করায় মৌলভীবাজারের জুড়ী উপজেলা এলজিইডি প্রকৌশলী ননী গোপাল দাশকে গণধোলাই দিয়েছেন স্থানীয় জনতা। ঘটনাটি মঙ্গলবার (২৭ ডিসেম্বর) রাত প্রায় ৯টায় উপজেলার বীর মুক্তিযোদ্ধা এমএ মুমীত আসুক চত্বরে ঘটেছে।

সিএনজি চালকদের অভিযোগে জানা যায়, ঘটনার সময় একজন লোক মদপান করে রাস্তায় মাতলামি করছিল। এ সময় স্থানীয় সিএনজি স্ট্যান্ডে সিএনজি চালকদের সঙ্গে খারাপ আচরণ ও অকথ্য গালাগাল করতে থাকেন। লোকজন তাকে সেখান থেকে সরিয়ে দেওয়ার চেষ্টা করলে তিনি আরও উত্তেজিত হয়ে পড়েন। একপর্যায়ে লোকজন তাকে গণধোলাই দিয়ে আটকে রাখেন। পরে স্থানীয় গণ্যমান্য লোকজন তাকে উদ্ধার করে নেন। তখন জানতে পারলাম তিনি এলজিইডির ইঞ্জিনিয়ার।

সিএনজিচালক ফরিদ মিয়া বলেন, তিনি সরকারি একজন কর্মকর্তা হয়ে রাত ৯টায় মদপান করে রাস্তায় মাতলামি করবেন, বাধা দেওয়ায় লোকজনকে গালাগালি করবেন- এটা কাম্য নয়।

এ বিষয়ে জানতে চাইলে জুড়ী উপজেলা এলজিইডি প্রকৌশলী ননী গোপাল দাশ অভিযোগ অস্বীকার করে বলেন, আমি এখানে চাকরি করতে এসেছি। আমি সবাইকে চিনি না, আমাকেও অনেকে চিনেন না। ওরা অযথা আমাকে ভুল বুঝে আমার সঙ্গে খারাপ আচরণ করেছে।