বাঘেরখলায় দুই দিন ব্যাপী ফ্রি মেডিক্যাল ক্যাম্প সম্পন্ন

দক্ষিণ সুরমা, লালাবাজার ইউনিয়নের বাঘেরখলা গ্রামের যুক্তরাজ্য ছাত্রলীগ নেতা জাকারিয়া চৌধুরীর বাড়িতে দুই দিন ব্যাপী ফ্রি মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। এতে প্রায় ৩০০ অধিক অসহায় হতদরিদ্র মানুষকে চিকিৎসা সেবা প্রদান করা হয়। পাশাপাশি প্রায় লক্ষাধিক টাকার ফ্রি ওষুধ বিতরণ করা হয়েছে। 


গত ৩রা ও ৪টা ফেব্রুয়ারী শুক্র ও শনিবার দুই দিন ব্যাপী এই ফ্রি মেডিক্যাল ক্যাম্প এর কার্যক্রম চলে। যেখানে রোগী দেখেন যুক্তরাজ্য ওলডহাম হসপিটালের বিশেষজ্ঞ ডা. ও এই ট্রাস্টের সদস্য ডা. শিরিয়া বানু। 


হাজী আলতাব আলী ও আখলিছ মিয়া ট্রাস্টের ব্যবস্থাপনায় জনসেবা মূলক এই কাজ কে এলাকার সর্বস্তরের মানুষ সাধুবাদ জানান। সেবা নিতে আসা রোগীরা ফ্রি সেবা ও ওষুধ পেয়ে হাসিমুখে বাড়ি ফেরেন। 


সমাপনী দিনে উপস্থিত ছিলেন জাকারিয়া চৌধুরীর পিতা ও বাঘেরখলা গ্রামের মুরব্বি হাফিজ মাওলানা সিরাজ উদ্দিন চৌধুরী। তিনি বলেন তাদের এই জনসেবা মূলক কার্যক্রম যেন ভবিষ্যৎ এ আরো বিস্তৃত করা যায় সে লক্ষ্যেই কাজ করবেন। উপস্থিত ছিলেন বাঘেরখলা গ্রামের পল্লী চিকিৎসক ডক্টর প্রদীপ দেব নাথ যিনি ট্রাস্টের এই মহৎ উদ্যোগের প্রশংসা করে বলেন তাদের এই কাজ কে এলাকার মানুষ হাসিমুখে গ্রহণ করছে এবং অনেকেই উপকৃত হয়েছে। এছাড়াও উপস্থিত ছিলেন বাঘেরখলা গ্রামের যুব নেতা শেখ শামীম আহমদ, যুক্তরাজ্য প্রবাসী জুয়েল আহমদ ও ফাহিম আহমদ,জুবায়ের আহমদ,জালালপুর ইউনিয়ন ছাত্রলীগের সেক্রেটারি শেখ শরিফ আহমেদ রাজা,রুহুল আমিন,আবু তাহের,আল আমিন, মশাহিদ, মাহবুবুর রহমান, আবু বক্কর, রোমান আহমদ, রাব্বি আহমেদ,রিয়াজ, রিহান, মশাহিদ আহমদ সহ অনেকেই।সবাই এমন মহৎ উদ্যোগের পাশে সবসময় থাকার প্রত্যয় ব্যক্ত করেন।