সিলেটে চার মামলায় খালাস রিজেন্ট সাহেদ

সিলেটের জৈন্তাপুরের পাথর ব্যবসায়ী মাওলা স্টোন ক্রাশার মিলের স্বত্বাধিকারী শামসুল মাওলার দায়ের করা মোট চারটি মামলা খালাস পেয়েছেন রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদ করিম। সোমবার (২৭ মার্চ) সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তৃতীয় আদালত থেকে তিনি খালাস পান।

বিষয়টি সিলেটে নন্দিত সিলেট কে নিশ্চিত করেন বাদিপক্ষের আইনজীবি সিলেট জেলা ও দায়রা জজ আদালতের এপিপি অ্যাডভোকেট মো. আবদুস সাত্তার।

তিনি জানান, রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদ করিমের বিরুদ্ধে সিলেটের পাথর ব্যবসায়ী শামসুল মাওলার দায়ের করা তিনটি চেকের মামলা ও একটি সিআর মামলার মধ্যে চেকের মামলার পুরো টাকা ও সিআর মামলার আংশিক টাকা পরিশোধ সাপেক্ষে মামলাগুলো আপোষে মিমাংসার সিদ্ধান্ত হয়। এরই প্রেক্ষিতে আজ সর্বশেষ কিস্তির টাকা বাদিকে বুঝিয়ে দেয়া হয়। পরে আদালতে বিষয়টি উত্তাপন করলে বিচারক বাদি ও বিবাদিপক্ষের আইনজীবির বক্তব্য শুনে আসামীকে বেখুসুর খালাস দেন।

এর আগে গত ২০২০ খ্রিষ্টাব্দের ৪ মার্চ সিলেট সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট প্রথম আদালতে সাহেদের বিরুদ্ধে ২০ লাখ ৫০ হাজার টাকার তিনটি প্রতারণা মামলা ও ২০২১ খ্রিষ্টাব্দের ১১ ফেব্রুয়ারি সিআর মামলা দায়ের করেন জৈন্তাপুরের পাথর ব্যবসায়ী ‘মাওলা স্টোন ক্রাশার মিল’-এর স্বত্বাধিকারী শামসুল মাওলা।