অবশেষে মৌলভীবাজারের সেই প্রাথমিক শিক্ষা কর্মকর্তাকে বদলি

অবশেষে মৌলভীবাজার সদর উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ মোতাহার বিল্লাহকে বদলি করেছে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর। ২৩ মার্চ প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের সহকারী পরিচালক (প্রশাসন-১) মো. আব্দুল আলীম স্বাক্ষরিত প্যাডে এ বদলির আদেশ দেওয়া হয়।

সম্প্রতি শিক্ষকদের কাছ থেকে ঘুষ গ্রহণ, প্রতিবন্ধী শিক্ষার্থীদের টাকা আত্মসাৎ ও দুর্নীতি নিয়ে যুগান্তরে একাধিক প্রতিবেদন প্রকাশিত হয়।

১২ ফেব্রুয়ারি মৌলভীবাজার সদর উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ মোতাহার বিল্লাহর অনিয়মের বিষয়টি খতিয়ে দেখতে তদন্ত কমিটি গঠন করেন জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা। তদন্তের দায়িত্ব দেওয়া হয় সহকারী জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা কিশলয় চক্রবর্তীকে।

মৌলভীবাজার সদর থেকে সমালোচিত কর্মকর্তা মোতাহার বিল্লাহকে বদলি করা হয়েছে কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলায়। বদলি আদেশে বলা হয়েছে- ৪ এপ্রিলের মধ্যে বর্তমান কর্মস্থলের দায়িত্বভার হস্তান্তর না করলে তাৎক্ষণিক অবমুক্ত বলে গণ্য হবে।

এবিষয়ে জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. শামছুর রহমান বলেন, তদন্ত প্রতিবেদন আমার কাছে এসেছে। ইতোমধ্যে অধিদপ্তর থেকে উনার বদলির আদেশও হয়েছে।