আরিফ প্রার্থী না হওয়ায় মর্মাহত আনোয়ারুজ্জামান!

আসন্ন সিলেট সিটি করপোরেশন (সিসিক) নির্বাচন থেকে সড়ে দাঁড়িয়েছে সিলেট সিটি করপোরেশনের মেয়র ও বিএনপির কেন্দ্রীয় সদস্য আরিফুল হক চৌধুরী। শনিবার (২০ মে) বিকেলে নগরীর ঐতিহাসিক রেজিস্ট্রারি মাঠে জনসভায় এই সিদ্ধান্তের কথা জানান নআরিফের নির্বাচনে না আসার সিদ্ধান্তে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে সিলেটের রাজনৈতিক অঙ্গনে।

 



বর্তমান মেয়র নির্বাচনে না আসার সিদ্ধান্তে মর্মাহত সিলেট সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ও যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী।

 

শনিবার (২০ মে) সন্ধ্যায় এক সাক্ষাতকারে আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, “তার এই সিদ্ধান্তে আমি মর্মাহত। এখনো আরো তিন দিন বাকি আছে, আমি আশা করি তিনি তার সিদ্ধান্ত থেকে সড়ে আসবেন। দলকে বুঝিয়ে ধানের শীষ প্রতীকে তিনি নির্বাচনে আসবেন।”

 

আনোয়ারুজ্জামান আরো বলেন, “আরিফুল হক চৌধুরীর নির্বাচনে আসলে একটি প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ নির্বাচন হবে। তিনি বিগত ১০ বছর সিলেট সিটি করপোরেশন মেয়র হিসেবে অনেক ভাল কাজ করেছেন। সিলেটের মানুষ ভোটের মাধ্যমে জনপ্রতিনিধি নির্বাচিত করুক এটাই আমি চাই। সিলেটে নির্বাচনের পরিবেশ নাই, উনার এই বক্তব্য আসলে ঠিক ন

আগামী ২১ জুন অনুষ্ঠিত হবে সিলেট সিটি করপোরেশনের নির্বাচন। ইভিএম এর মাধ্যমে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ হবে।