কোন ক্ষেত্রেই মানুষ যেন হয়রানির শিকার না হন : এমপি মজিদ খান

হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি অ্যাডভোকেট আব্দুল মজিদ খান বলেছেন, অতীতে জনদূর্ভোগের একটি জায়গা ছিল ভূমি অফিস। এখন সেটা তথ্য প্রযুক্তির ছোঁয়ায় এবং বাংলাদেশ আওয়ামীলীগ সরকারের বদৌলতে জনদূর্ভোগ অনেকাংশে কমে এসেছে। বৃদ্ধি পেয়েছে সেবার মান। ইচ্ছা করলে ঘরে বসেই কম্পিউটার বা মোবাইল অ্যাপসের মাধ্যমে খাজনা প্রদানসহ বিভিন্ন সুযোগ-সুবিধা ভোগ করতে পারছেন। আর যতটুকু সমস্যা রয়েছে সেটা সিস্টেম এর কারণে। আশা করি সে সমস্যাগুলোও ক্রমাগত দূর হয়ে যাবে।

তিনি কোন ক্ষেত্রেই যেন সাধারণ মানুষ হয়রানির শিকার না হন সেদিকে লক্ষ্য রাখতে কর্মকর্তাদের প্রতি আহবান জানান।

শুক্রবার (২৬মে) বিকাল ৪টায় বানিয়াচংয়ে ভূমিসেবা সপ্তাহ উপলক্ষে অনলাইন ভূমিসেবা বিষয়ক জনসচেতনতামূলক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পদ্মাসন সিংহের সভাপতিত্বে ও কামরান হাসান রুবেল এর সঞ্চালণায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফারুক আমিন তালুকদার, সহকারি কমিশনার (ভূমি) মো. নাজমুল হাসান, ৩নং দক্ষিণ-পূর্ব ইউপি চেয়ারম্যান মোঃ আরফান উদ্দিন, ১৪নং ইউপি চেয়ারম্যান শেখ মিজানুর রহমান ও বানিয়াচং মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শিব্বির আহমদ আরজু। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বানিয়াচং মডেল প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি জীবন আহমেদ লিটন, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. শাহজাহান মিয়া, মাস্টার শেখ আবুল মনসুর তুহিন, সাংবাদিক শেখ নুরুল ইসলাম ও ইউপি সদস্য সুমন আখঞ্জীসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ।