পূর্ব লন্ডনে ছুরিকাঘাতে মায়ের হাতে ৪ বছরের শিশু খুন!

লন্ডনের হ্যাকনিতে ছুরির আঘাতে এক মায়ের বিরুদ্ধে তার চার বছরের ছেলেকে হত্যার অভিযোগ আনা হয়েছে। মায়ের বয়স ৪১। এই খবর দিয়েছে দ্য মিরর।


স্থনীয় সময় বুধবার রাতে পুলিশ একটি কল পায় হ্যাকনি কাউন্সিলের ডালস্টন এলাকার মন্টেগ রোডের একটি বাড়িতে এক শিশুকে ছুরিকাঘাত করা হয়েছে। পুলিশ দ্রুত এসে শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে জরুরি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় শিশুটি মারা যায়। তাৎক্ষণিক ভাব সন্দেহ বসত: শিশুটির ৪১ বছর বয়সী মাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে হত্যার অভিযোগ আনে লন্ডন মেট্রোপলিটন পুলিশ। তবে পুলিশের কাছে হত্যার দায় স্বীকার করেননি সেই শিশুটির মা। ২২শে ডিসেম্বর গ্রেফতারকৃত মহিলাকে টেমস কোর্টে হাজির করা হবে। তদন্তের স্বার্থে অভিযুক্তদের নাম পরিচয় প্রকাশ করেনি পুলিশ। 


এই ঘটনায় দুঃখ প্রকাশ করে মেট্রোপলিটান পুলিশ বলেছে, এটি একটি অত্যন্ত বেদনাদায়ক ঘটনা যা স্থানীয় সম্প্রদায় এবং যারা ঘটনাস্থলে উপস্থিত ছিলেন তাদের মধ্যে হতবাক এবং অবিশ্বাসের কারণ হবে।


আমরা লোকেদের জন্য সহায়তা নিশ্চিত করতে হ্যাকনি কাউন্সিল এবং স্কুল সম্প্রদায় সহ আমাদের অংশীদারদের সাথে কাজ করছি।


আমাদের বিশেষজ্ঞ কর্মকর্তারা এই তদন্তের অগ্রগতি করছেন এবং এই শিশুটির মৃত্যুর পরিস্থিতি এবং প্রকৃত কারণ উদ্ঘাটন করতে কাজ করা হচ্ছে।