সিলেট-২: নিজেকে ভোট দিবেন না এমপি প্রার্থী মোকাব্বির

চলমান দ্বাদশ জাতীয় নির্বাচনে সিলেট-২ আসনে গনফোরামের দলীয় প্রার্থী (উদিয়মান সূর্য্য) প্রতিকের ও বর্তমান এমপি মোকাব্বির খান নিজেই সংশ্লিষ্ট আসনে ভোট দিতে পারবেন না। সিলেট ৩- আসনের ভোটার হওয়ায় তিনি সিলেট ২ আসনে নিজেকে ভোট দিতে পারবেন না। বিগত সংসদ নির্বাচনেও তিনি নিজেকে ভোট দিতে পারেন নি।

এদিকে, নিজের ভোট না থাকলেও কর্মী-সমর্থকদের ভোটে উৎসায়ী করে নিজের ভোট বক্স ভারি করতে ব্যস্ত তিনি। রবিবার নির্বাচন চলাকালে ওসমানীনগর উপজেলার বিভিন্ন কেন্দ্র পরিদর্শন করেছেন তিনি।

১১ টার দিকে টার দিকে উপজেলার গোয়ালাবাজর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র পরিদর্শন শেষ সাংবাদিকদের প্রশ্নে তিনি বলেন, ‘নির্বাচনের পরিবেশ তবে ভালো। তবে ভোটার উপস্থিতি কম।’

নিজের ভোট দিবেন কি না? সাংবাদিকেদর এমন প্রশ্নে তিনি বলেন, ‘আমার ভোট বালাগঞ্জ রয়েছে। আমি ভোট স্থানান্তর করিনি। আমি ভোট দিবো না।’

প্রসংঙ্গত: সিলেট-২ আসনে বর্তমান এমপি মোকাব্বির খান ছাড়াও আরো ৬ প্রার্থী প্রতিধন্ধিতা করছেন। তারা হলেন,আওয়ামী লীগের দলীয় প্রার্থী জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী (নৌকা), জাতীয় পার্টির দলীয় প্রার্থী সাবেক সংসদ সদস্য ইয়াহ্ইয়া চৌধুরী (লাঙ্গল), তৃণমূল বিএনপির আব্দুর রব মল্লিক (সোনালী আশ), ন্যাশনাল পিপলস পার্টির মনোয়ার হোসেন (আম),কংগ্রেস মনোনীত মো: জহির (ডাব), স্বতন্ত্র প্রার্থী মুহিবুর রহমান (ট্রাক)।