সুনামগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে খালে প্রাইভেটকার, চালক নিহত

সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার পূর্ব পাগলায় একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খালের পানিতে পড়ে চালক সুজন মিয়া (২৮) নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ৭ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

মঙ্গলবার বিকালে সুনামগঞ্জ-সিলেট আঞ্চলিক মহাসড়কে পূর্ব পাগলা ইউনিয়নের পঞ্চগ্রাম পয়েন্টের সামনে এ সড়ক দুর্ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, সুনামগঞ্জ থেকে সিলেট অভিমুখী একটি কার শান্তিগঞ্জ উপজেলার পঞ্চগ্রাম পয়েন্টের সামনে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের খালে পড়ে যায়। তখন তাদের চিৎকার শুনে স্থানীয় লোকজন ঘটনাস্থলে পৌঁছান এবং ফায়ার সার্ভিসে খবর দেন। ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে যাত্রীদের উদ্ধার করলেও কারের চালককে জীবিত বের করতে পারেননি। দুর্ঘটনাস্থলেই চালক সুজন মিয়ার মৃত্যু হয়।

এ সময় কারের ভেতরে থাকা নারী, শিশু ও পুরুষসহ ৭ যাত্রী গুরুতর আহত হন। আহতদের উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। তাৎক্ষণিকভাবে আহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে জয়কলস হাইওয়ে থানার ওসি মোহাম্মদ সালেহ আহমদ বলেন, সুনামগঞ্জ থেকে সিলেটগামী কারটি পূর্ব পাগলা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই কারের চালক মারা যান। কারের ভেতরে থাকা আহত যাত্রীদের উদ্ধার করে সিলেটের উসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।