সেই ঘটনার প্রতিবেদন জমা দিয়েছে তদন্ত কমিটি

রাজধানীর ফার্মগেটে টিপ পরা নিয়ে তেজগাঁও কলেজের শিক্ষিকাকে হেনস্তার ঘটনায় প্রতিবেদন জমা দিয়েছে গঠিত তদন্ত কমিটি। শুক্রবার (৮ এপ্রিল) তদন্ত কমিটির সদস্য পুলিশের তেজগাঁও বিভাগের সহকারী কমিশনার (পেট্রোল-তেজগাঁও) স্নেহাশীষ কুমার দাস এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, কমিশনার কার্যালয়ে প্রতিবেদন জমা দেওয়া হয়েছে। তবে এখন এ ব্যাপারে বিস্তারিত বলতে পারছি না। পুলিশ কমিশনার শিগগির এ বিষয়ে বিস্তারিত জানাবেন।

গত ২ এপ্রিল রাজধানীর গ্রিন রোডের বাসা থেকে কলেজে যাওয়ার পথে হেনস্তার শিকার হন ড. লতা সমাদ্দার।

তিনি অভিযোগ করেন, হেঁটে কলেজের দিকে যাওয়ার সময় হুট করে পাশ থেকে মধ্যবয়সী, লম্বা দাড়িওয়ালা একজন ‘টিপ পরছোস কেন’ বলেই বাজে গালি দেন তাকে। ওই মধ্যবয়সী ব্যক্তির গায়ে পুলিশের পোশাক ছিল।

তিনি আরও অভিযোগ করেন, ঘটনার প্রতিবাদ জানালে একপর্যায়ে তার পায়ের ওপর দিয়েই বাইক চালিয়ে চলে যান ওই ব্যক্তি। পরে এ ঘটনায় শেরেবাংলা নগর থানায় একটি অভিযোগ করেন তিনি।

অভিযোগ পাওয়ার পরই দ্রুত এ ঘটনার তদন্ত শুরু করে পুলিশ। পরে অভিযুক্ত কনস্টেবল নাজমুল তারেককে চিহ্নিত করে পুলিশ হেফাজতে নেওয়া হয়।

তেজগাঁও বিভাগের উপ-কমিশনার (ডিসি) বিপ্লব কুমার সরকার বলেন, ‘অভিযুক্ত পুলিশ সদস্যের সঙ্গে আমরা কথা বলেছি। একটি ঘটনা ঘটেছে এবং তিনি তা স্বীকার করেছেন। এ ঘটনায় যে সাধারণ ডায়েরি (জিডি) হয়েছে, সেটির তদন্ত চলছে।’