কিছুই আমাকে থামাতে পারবে না: উরফি

মুম্বাই পুলিশের হাতে আটক হয়েছেন ছোট পোশাক পরে বিতর্কিত বলিউড মডেল উরফি জাভেদ। শুক্রবার সকালে উরফিকে দুজন নারী পুলিশ কর্মকর্তা গ্রেফতার করেন। তার বিরুদ্ধে মামলা করেছে পুলিশমুম্বাই পুলিশের সম্মান নষ্ট করার চেষ্টার অভিযোগে তার বিরুদ্ধে ১৭১, ৪১৯, ৫০০ ও ৩৪ ধারায় একটি মামলা নথিভুক্ত হয়েছে। উরফিসহ মোট পাঁচজনের বিরুদ্ধে এ মামলা হয়েছে। মামলার পর তিনি তার অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি নতুন ভিডিও পোস্ট করেছেন। সেখানে লিখেছেন— পুলিশ তাকে গ্রেফতার করেছে।

তিনি আরও লিখেছেন— আমার ভয়ঙ্কর পোশাকের জন্য পুলিশ আমাকে গ্রেফতার করেছে। কিন্তু কিছুই আমাকে আটকাতে পারবে না। কিছু জমকালো শৈলীর জন্য প্রস্তুত হোন।

এর আগে উরফিকে জিজ্ঞাসা করেন, ‘এত ছোট পোশাক পরে রাস্তায় কেউ ঘোরে?’ উরফিকে তাদের সঙ্গে থানায় যেতে বলতেও দেখা যায় এক পুলিশ কর্মকতাকে। কিছুক্ষণ বাদানুবাদ চলার পর উরফিকে পুলিশের গাড়িতে তোলেন ওই দুই নারী পুলিশ। 

উল্লেখ্য, খোলামেলা পোশাক পরে বহুবার বিতর্কের মুখে পড়েছেন উরফি। গত মাসে বান্দ্রা থানায় তার বিরুদ্ধে একটি অভিযোগও দায়ের করা হয়েছিল বলে সংবাদমাধ্যমে প্রকাশ্যে এসেছিল। তখন উরফি নিজে থেকেই থানায় গিয়েছিলেন।