০৫ জুলাই ২০২২ ০৩:৫৪ অপরাহ্ন

০৫ জুলাই ২০২২ ০৩:৫৪ অপরাহ্ন

নন্দিত সিলেট

জুন ২১, ২০২২
৮:০৩ অপরাহ্ন


জৈন্তাপুরে আসকের ত্রান বিতরণ


গত ১৫ ই জুনে শুরু হওয়া ভারীবর্ষণ এবং ভারতের পাহাড়ি ঢলে তলিয়ে গেছে পুরো সিলেট ও সুনামগঞ্জ। বিশেষ করে হাওড় অঞ্চলের জনপদের জন্য এ বন্যা অভিশাপ হয়ে দাড়িয়েছে। বন্যা কবলিত এলাকায় উদ্ধার কাজ অব্যাহত রেখেছে সেনা, নৌ, বিমানবাহিনী সহ বিভিন্ন সরকারি-বেসরকারী উদ্ধারকর্মীরা।উদ্ধারের পাশাপাশি বানভাসী মানুষের জন্য দেশ ও বিদেশ থেকে প্রতিনিয়ত অর্থ ও ত্রাণসামগ্রী সহযোগিতা করার মাধ্যমে এগিয়ে আসছেন সকল মানবিক ব্যক্তিরা।

এদিকে সিলেটে স্বরণকালের এ বন্যায় অন্যান্য সংস্থার ন্যয় মঙ্গলবার সকাল থেকে সিলেটের জৈন্তাপুরের হাওড় এলাকায় আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা ও আইন সহায়তা কেন্দ্র (আসক) এর পক্ষ থেকে দিনব্যাপী প্রায় ১৫০০ প্যাকেট বেকারীর খাবার যার মধ্যে তালিকায় রয়েছে চিড়া, মুড়ি, চিনি, বিস্কুট, বিশেষ করে ছোট ছোট বাচ্চাদের জন্যে বেকারীর পাউরুটি ও বিতরণ করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন আসক ফাউন্ডেশনের সিলেট বিভাগীয় প্রধান রাকিব আল মাহমুদ ও সিলেট জেলার সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বাবু, সিলেট জেলা আসকের মানবাধিকার বিষয়ক সম্পাদিকা জান্নাতুল রেশমা, জৈন্তাপুর উপজেলা আসকের সভাপতি সাইদুল ইসলাম সাজু,শ্রীপুর পাথর কোয়ারীর সাংগঠনিক সম্পাদক দিলদার হোসেন দিদার, সহ-সভাপতি আবুল খায়ের, সাধারণ সম্পাদক প্রীতম দেবনাথ, সাংগঠনিক সম্পাদক আব্দুল কুদ্দুস, যুগ্ম সম্পাদক ফারুক আহমেদ, পর্তুগাল প্রবাসী সাংবাদিক মনির হোসেন সহ আরো অনেকে।