সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম, সম্পাদক ইমদাদ

সিলেট মহানগর বিএনপির সম্মেলনে কাউন্সিলরদের সরাসরি ভোটে সভাপতি নাসিম হোসাইন, সাধারণ সম্পাদক পদে মো. ইমদাদ হোসেন চৌধুরী নির্বাচিত হয়েছেন। এছাড়া সাংগঠনিক সম্পাদক হয়েছেন সৈয়দ শাফেক মাহবুব।

শুক্রবার (১০ মার্চ) নগরের রেজিস্ট্রার মাঠে দুপুর ১২টায় সম্মেলনের প্রথম অধিবেশন সমাপ্ত হয়। এরপর দুপুর ২টায় শুরু হয় সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক শীর্ষ এই তিন পদে ভোটগ্রহণ। রাত পৌনে ৯টায় ফলাফল ঘোষণা করেন কাউন্সিল অধিবেশনের প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট এটিএম ফয়েজ আহমদ।

ফলাফলে সভাপতি পদে সিলেট মহানগর বিএনপির সাবেক সভাপতি নাসিম হোসাইন ১ হাজার ৬৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী আহ্বায়ক কমিটির সদস্য সচিব মিফতাহ সিদ্দিকী পেয়েছেন ৭৭৬ ভোট।

সাধারণ সম্পাদক পদে আহ্বায়ক কমিটির যুগ্ম-আহ্বায়ক মো. এমদাদ হোসেন চৌধুরী ১ হাজার ৫৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী আহ্বায়ক কমিটির অপর যুগ্ম-আহ্বায়ক সিটি কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম পেয়েছেন ৭৭২ ভোট।

সাংগঠনিক সম্পাদক পদে সৈয়দ সাফেক মাহবুব ৬৫০ ভোট পেয়ে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রেজাউল করিম নাচন পেয়েছেন ৬২৩ ভোট। এছাড়া এই পদে আব্দুল্লাহ শফি সায়ীদ ৪৪২ ও মোস্তফা কামাল (ফরহাদ) পেয়েছেন ১০৯ ভোট।