নির্বাচনেই পরীক্ষা হবে কার কত শক্তি: স্বাস্থ্যমন্ত্রী

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বিএনপিকে নির্বাচনে আসার আহ্বান জানিয়েছেন। তিনি বলেছেন, নির্বাচনে পরীক্ষা হয়ে যাবে কার কতটুক শক্তি আছকরোনা নিয়ন্ত্রণে বাংলাদেশ বিশ্বের মধ্যে পঞ্চম ও এশিয়ার মধ্যে প্রথম হওয়ার কারণে রোববার সন্ধ্যায় স্বাস্থ্যমন্ত্রীকে জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে গণসংবর্ধনা দেওয়া হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা

বিএনপিকে উদ্দেশ করে স্বাস্থ্যমন্ত্রী বলেন, আওয়ামী লীগ এত ছোট সংগঠন নয়, একটি ছোট দল নয়। শেখ হাসিনা বঙ্গবন্ধুর কন্যা হিমালয় পর্বতের মতো দাঁড়িয়ে আছেন, হিমালয় পর্বতকে কেউ ধাক্কা দিয়ে ফেলতে পারবে না। এটা আপনাদের বুঝতে হবে। 

তিনি আরও বলেন, এ দেশকে আপনারা (বিএনপি) কখনো আপন করে নিতে পারেননি, এখন আপনারা হুমকি দেন- আওয়ামী লীগকে দেশ থেকে তাড়িয়ে দেবেন।

মন্ত্রী বলেন, করোনার সময় কোথায় ছিলেন আপনারা, মানুষ যখন কষ্টে থাকে তখন আপনারা কোথায় ছিলেন। করোনার সময় আপনাদের দেখতে পায়নি, স্বাধীনতার সময় দেখেছি জামায়াতের সঙ্গে থেকে স্বাধীনতা যুদ্ধের বিরোধিতা করে গেছেন। আপনারা জামায়াত নেতাদের মন্ত্রী-এমপি বানিয়েছেন। আপনারা শেখ হাসিনার ওপর গ্রেনেড হামলা করেছেন। আপনারা দেশকে দেউলিয়া করে দিয়েছেন।

বিএনপিকে নির্বাচনে আসার আহ্বান জানিয়ে স্বাস্থ্যমন্ত্রী বলেন, আপনারা নির্বাচনে আসুন। মানুষের কাছে আপনাদের কতটুক গ্রহণযোগ্যতা আছে তা নির্বাচনে এসে প্রমাণ করুন। আসুন নির্বাচনে পরীক্ষা হয়ে যাবে কার কতটুক শক্তি আছে, কার কত ভোট আছে তা প্রমাণ হয়ে যাবে। মানিকগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম মহীউদ্দীনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন- বিসিবির পরিচালক মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এএম নাঈমুর রহমান দুর্জয়, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম, সহ-সভাপতি সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা গাজী কামরুল হুদা সেলিম, পৌর আওয়ামী লীগের সভাপতি আরশেদ আলী বিশ্বাস, সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম, জেলা মহিলা লীগের সভাপতি মৃদুলা রহমান, জেলা যুবলীগের আহ্বায়ক আব্দুর রাজ্জাক রাজা, জেলা শ্রমিক লীগের সভাপতি বাবুল সরকার, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবু বক্কর সিদ্দিকী তুষার, জেলা ছাত্রলীগের সভাপতি সিফাত কোরাইশী সুমন, সাধারণ সম্পাদক রাজিদুল ইসলাম প্রমুখ।