নয়াপল্টনে আবাসিক হোটেল থেকে প্রকৌশলীর লাশ উদ্ধার

রাজধানীর নয়াপল্টনে একটি আবাসিক হোটেল থেকে এক নির্বাহী প্রকৌশলীর লাশ উদ্ধার করা হয়েছনয়াপল্টনের দ্য ক্যাপিটাল আবাসিক হোটেল থেকে মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে লাশটি উদ্ধার করে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য রাতে ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায়।

নিহত প্রকৌশলীর নাম আব্বাস উদ্দিন (৫৫)। তার বাড়ি কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলায়। বাবার নাম মৃত আব্দুল খালেক।

পল্টন থানার উপ-পরিদর্শক (এসআই) মো. কামরুল ইসলাম জানান, আব্বাস উদ্দিন চট্টগ্রাম সদরঘাটের বিআইডব্লিউটিসির নির্বাহী প্রকৌশলী। অফিসের কাজে গত ১৩ জানুয়ারি চট্টগ্রাম থেকে ঢাকায় আসেন এবং ওইদিনই নয়াপল্টন ভিআইপি রোডের হোটেল দ্য ক্যাপিটালের ৩০৪ নম্বর কক্ষে উঠেন।

হোটেল কর্তৃপক্ষের বরাত দিয়ে এসআই আরও জানান, মঙ্গলবার দুপুরে আব্বাস উদ্দিনের হোটেল ছেড়ে যাওয়ার কথা ছিল। তবে ভেতরে থেকে তার কোনো সাড়াশব্দ না পেয়ে ফোনে যোগাযোগ করার চেষ্টা করে হোটেল কর্তৃপক্ষ। ফোনেও পাওয়া যাচ্ছিল না তাকে। পরে তারা থানায় খবর দেয়। রাত ১২টার দিকে হোটেলের রুমের দরজা ভেঙে ভেতরে ঢুকে বাথরুমে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখা যায় আব্বাস উদ্দিনকে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অসুস্থতার কারণে তার মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।