২৭ জুলাই ২০২১ ০৮:৪৪ অপরাহ্ন

২৭ জুলাই ২০২১ ০৮:৪৪ অপরাহ্ন

নন্দিত ডেস্ক

জুলাই ১৯, ২০২১
২:০৭ অপরাহ্ন


নগরের যানজট নিরসনে এসএমপির পাঁচ টিম


ঈদ উল আযহা উপলক্ষে সিলেট নগরে যানজট বেড়েছে। এ পরিস্থিতিতে সিলেট মহানগর পুলিশের ট্রাফিক বিভাগ নগরের এলাকাগুলো পাঁচভাবে ভাগ করেছে। যানজট নিয়ন্ত্রণসহ সার্বিক শৃঙ্খলায় ট্রাফিক বিভাগের পাঁচটি টিম এসব এলাকায় দায়িত্ব পালন করবে।

এসেব তথ্য জানিয়েছেন এসএমপি’র উপকমিশনার (ট্রাফিক) ফয়সল মাহমুদ। এসএমপি’র ট্রাফিক কার্যালয়ের সম্মেলন কক্ষে এক মতবিনিময় সভা শেষে এসব তথ্য জানান তিনি।

পাঁচ ভাগে ভাগ করা সড়কগুলো হলো- সুরমা পয়েন্ট থেকে কোর্ট পয়েন্ট হয়ে জিন্দাবাজার-চৌহাট্টা-আম্বরখানা সড়ক, মেন্দিবাগ-সোবহানীঘাট-নাইওরপুল-কুমাড়পাড়া-নয়াসড়ক-জেলরোড, সুরমা পয়েন্ট থেকে তালতলা-জিতু মিয়ার পয়েন্ট হয়ে লামাবাজার-রিকাবীবাজার-ওসমানী মেডিকেল-নবাব রোড, রোজ ভিউ পয়েন্ট থেকে নাইওরপুল-মিরাবাজার-শিবগঞ্জ-টিলাগড়-ইসলামপুর বাজার এবং আম্বরখানা থেকে সুবিদবাজার-পাঠানটুলা-মদিনামার্কেট-কুমাড়গাঁও পর্যন্ত।

এসব সড়কে প্রতিবন্ধকতা দূর করতে নিয়মিত ট্রাফিক পুলিশের পাশাপাশি আলাদা টিম কাজ করবে এবং প্রতি টিমে একজন সার্জেন্ট এবং একজন কনস্টেবল কাজ করবেন। সড়কের শৃঙ্খলা রক্ষায় ট্রাফিক সংশ্লিষ্ট যে কোনো বিষয়ে ০১৯৬৬-৬০৬৬৩৬ নম্বরে তথ্য দিয়ে সহযোগিতা করার জন্য নগরবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

সভায় উপস্থিত ছিলেন, অতিরিক্ত উপপুলিশ কমিশনার (ট্রাফিক) জ্যোতির্ময় সরকার, সহকারী পুলিশ কমিশনার (ট্রাফিক) আশিদুর রহমান প্রমুখ।