১৭ সেপ্টেম্বর ২০২১ ০৪:১৬ পূর্বাহ্ন

১৭ সেপ্টেম্বর ২০২১ ০৪:১৬ পূর্বাহ্ন

নন্দিত ডেস্ক

সেপ্টেম্বর ১০, ২০২১
৮:৫৬ অপরাহ্ন


“বাঙ্গালী জাতিকে শিক্ষিত করে তোলার জন্য আপ্রাণ চেষ্টা করে যাচ্ছেন প্রধানমন্ত্রী"


পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এমপি বলেছেন শিক্ষার ক্ষেত্রে প্রধানমন্ত্রীর আগ্রহ বরাবরই বেশি। শিক্ষা খাতে বেশি বরাদ্দ প্রদান করেন। বাঙ্গালী জাতিকে শিক্ষিত করে তোলার জন্য আপ্রাণ চেষ্টা করে যাচ্ছেন।

তিনি বলেন, বাঙ্গালীর বিকল্প বাঙ্গালীই। শিক্ষার্থীদের পড়াশোনার পাশাপাশি সুস্থ্য থাকার জন্য মাস্ক পরিধান সহ স্বাস্থ্য বিধি অনুসরণ করার আহ্বান জানান। শিক্ষার্থীদের জীবনকে নির্মল ও সুন্দর ভাবে উপভোগ করার জন্য ও উৎসাহিত করেন।

শুক্রবার বিকেলে সুনামগঞ্জ জেলা পরিষদ আয়োজিত কৃতি শিক্ষার্থীদের সম্বর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সুনামগঞ্জ জেলা শিল্প কলা একাডেমির হাসন রাজা মিলনায়তনে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি নুরুল হুদা মুকুট।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, পুলিশ সুপার মোহাম্মদ মিজানুর রহমান বিপিএম, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত। স্বাগত বক্তব্য রাখেন- জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা জাকির হোসেন, তাহিরপুর উপজেলার চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী বাবুল, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি রেজাউল করিম শামীম, শিক্ষাবিদ পরিমল কান্তি দে, যোগেশ্বর দাস প্রমুখ।

পরে এইচএসসি ও আলীম শিক্ষার্থীদের আর্থিক অনুদান ও সন্মাননা স্মারক প্রদান করেন।