দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে দিনব্যাপী খাবার বিতরণ

দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে উপজেলার ৮টি ইউনিয়ন ও সিসিকের দক্ষিণ প্রান্তের বিভিন্ন এলাকার বন্যা দুর্গত মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে। শনিবার (২ জুলাই) দিনব্যাপী বন্যা দুর্গত মানুষের মাঝে এসব রান্না করা খাবার বিতরণ করা হয়।

দক্ষিণ সুরমা উপজেলার ৮টি ইউনিয়ন ও সিসিকের দক্ষিণ প্রান্তের বিভিন্ন এলাকার বন্যা দুর্গত মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণকালে ক্লাবের সদস্যরা ছাড়াও বিভিন্ন এলাকার জনপ্রতিনিধিসহ নেতৃস্থানীয় ব্যক্তিদের মধ্যে উপস্থিত ছিলেন, মোগলাবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুর ইসলাম সাইস্তা, দাউদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিকুল হক, লালাবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোয়াজিদুল হক তুহিন, সিলাম ইউনিয়ন পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও ৮ নম্বর ওয়ার্ড সদস্য আব্দুর রহমান, বিশিষ্ট সমাজসেবী মোহাম্মদ সেলিম আহমদ গোলাম আকবর, সাঈদ খান মিলন, লালাবাজার ইউনিয়ন পরিষদের ১ নম্বর ওয়ার্ড সদস্য বেলাল আহমদ, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-সম্পাদক লায়েক আহমদ জিকু, সিলাম ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য আলী ইমাম, দক্ষিণ সুরমা উপজেলা যুবলীগের সদস্য রিয়াজ আহমেদ, সোহেল আহমদ প্রমুখ।

দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন, প্রেসক্লাবের সভাপতি চঞ্চল মাহমুদ ফুলর, প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা আহবায়ক ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান শাহ ইমাদ উদ্দিন নাসিরী, সিনিয়র সহ সভাপতি সাদিকুর রহমান চৌধুরী, সহ সভাপতি এমদাদুর রহমান চৌধুরী জিয়া, সাধারণ সম্পাদক মোহাম্মদ নুরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক জুমান আহমেদ, অর্থ সম্পাদক মোহাম্মদ সানোয়ার আলী, দপ্তর ও পাঠাগার সম্পাদক সাদিকুর রহমান সোহেল, প্রচার ও প্রকাশনা সম্পাদক ইসমাইল আলী টিপু, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এমরান ফয়সল। দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের আজীবন সদস্য রোটারিয়ান রাসেল মাহবুব পিএইচএফ।

এছাড়াও উপস্থিত ছিলেন, সাবেক বরইকান্দি ইউনিয়ন যুবলীগের ৪নং ওয়ার্ড সভাপতি রূপল মাহমুদ, সাধারণ সম্পাদক সায়েম আহমদ, মনু মিয়া, রফিক মিয়া, ইলিয়াস আলী, আনওয়ার আলী, শাহীন আহমদ,জার্মান আহমেদ।