বালাগঞ্জ বিশ্বনাথ ওসমানীনগর ২ নং ওয়ার্ডের নির্বাচনে শামীমা আক্তার জিনুর মনোনয়ন পত্র জমা

আসন্ন সিলেট জেলা পরিষদ নির্বাচনে ইতিহাস ও ঐতিহ্যের সূতিকাগার প্রবাসী অধ্যুষিত বালাগঞ্জ -বিশ্বনাথ- ওসমানীনগর এলাকার সংরক্ষিত ২ নং ওয়ার্ডের মহিলা সদস্য পদে নির্বাচনে পদপ্রার্থী হলেন বিশিষ্ট রাজনীতিবদি সমাজসেবী শামীমা আক্তার জিনু । তিনি গতকাল বৃহস্পতিবার ১৪ সেপ্টেম্বর) দুপুরে সিলেট জেলা নির্বাচন অফিসের সিনিয়র জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ শুকুর মাহমুদ মিঞার নিকট জেলা পরিষদের বালাগঞ্জ ওসমানী নগর বিশ্বনাথ ২ নং ওয়ার্ডের সদস্য পদে মনোনয়ন পত্র জমা দেন।

মনোয়নপত্র জমা শেষে তিনি বলেন আপনাদের স্নেহধন্য সন্তান, প্রাণপ্রিয় ভাই, তৃণমূল রাজনীতিবিদ আমার স্বামী মরহুম নূরুল হক মঞ্জু ও আমার বড় ভাই বৃহত্তর সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ফয়জুল ইসলাম লস্কর এর মত আমিও গণমানুষের প্রতিনিধি হিসেবে একজন সচেতন রাজনীতিবিদ ও সুহৃদ সমাজকর্মী হিসেবে আজীবন মানুষের পাশে থাকতে চাই।

আসন্ন সিলেট জেলা পরিষদ নির্বাচনে সংরক্ষিত ২ নং ওয়ার্ডের (বালাগঞ্জ, বিশ্বনাথ, ওসমানীনগর) এ মহিলা সদস্য পদে আপনাদের দোয়া কামনা আপনাদের সন্তান, বোন, ভাবী হিসেবে আপনাদের সর্বাত্মক সহযোগিতা আমাকে চিরকৃতজ্ঞতার পাশে আবদ্ধ করবে। শামীমা আক্তার জিনু বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট মহানগর সভাপতি মহিলা বিষয়ক সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ, ওসমানী নগর উপজেলা বঙ্গবন্ধু পেশাজীবি পরিষদ, সিলেট বিভাগের সহ সভাপতি ও প্রিয়জন সাহিত্য ও সাংস্কৃতিক সংস্থার সভাপতির দায়ীত্ব পালন করে আসছিলেন।অবশেষে তিনি সকলের কাছে প্রাথর্না

দোয়া ও সহযোগীতা কামনা করেন।


করছি।