মাদকসহ গ্রেপ্তার ছাত্রলীগ নেতা কারাগারে

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় মাদক মামলায় এক ছাত্রলীগ নেতাসহ দুজনকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

বুধবার (২১ সেপ্টেম্বর) সকালে চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম আলী আশরাফ এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) বিকেলে তাদের কারাগারে পাঠানো হয়।

গ্রেপ্তারকৃত সুজন কুমার ভট্টাচার্য শহরের গোপীনাথপুর চিড়াকান্দি এলাকার বাসিন্দা। তিনি হবিগঞ্জ পৌর ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক। আরেকজনের নাম জানা যায়নি।

স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার রাতে উপজেলার গাজীপুর ইউনিয়নের জারুলিয়া বাজার এলাকা থেকে ৩০ বোতল বিদেশি মদসহ তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় সীমান্ত এলাকার টেকারঘাট গ্রামের মাদক ব্যবসায়ী নজরুল ইসলাম পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যান।

এ বিষয়ে চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম আলী আশরাফ বলেন, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে উপপরিদর্শক (এসআই) তরিকুল ইসলাম ইমন বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন। পরে ওই মামলায় গ্রেপ্তারকৃতদের কারাগারে পাঠানো হয়।

উল্লেখ্য, দলীয় শৃঙ্খলাভঙ্গের দায়ে মঙ্গলবার রাতে গ্রেপ্তারকৃত সুজনকে ছাত্রলীগের পদ থেকে বহিষ্কার করা হয়। জেলা ছাত্রলীগের সভাপতি মো. মোশারফ হোসেন ও সাধারণ সম্পাদক ফয়জুল ইসলাম রবিনের সই করা প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।